• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন

কৃষিতে পদক পাওয়ায় ঠাকুরগাঁওয়ের মেহেদীকে সংবর্ধনা


প্রকাশের সময় : মার্চ ৪, ২০১৮, ২:২৬ PM / ৮৪
কৃষিতে পদক পাওয়ায় ঠাকুরগাঁওয়ের মেহেদীকে সংবর্ধনা

ফরিদুল ইসলাম(রঞ্জু),ঠাকুরগাঁও : কৃষি ক্ষেত্রে উল্লেখযোগ্য ও অনুকরণীয় অবদানের জন্য রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মাননা বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার পেয়েছেন ঠাকুরগাঁওয়ের সফল কৃষক মেহেদী আহসান উল্লাহ্।গত বৃহস্পতিবার ঢাকা ওসমানী স্মৃতি মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে কৃষি পদক-১৪২৩ গ্রহন করেন তিনি।

শনিবার দুপুরে ঢাকা থেকে নিজ জেলা ঠাকুরগাঁওয়ে আসার সময় সৈয়দপুর বিমানবন্দরে পৌছালে তাকে অভিনন্দন ও ফুল দিয়ে সংবর্ধনায় সিক্ত করেন ঠাকুরগাঁও জেলা কৃষক লীগের পক্ষে সরকার আলাউদ্দিন,সদর উপজেলার ঢোলারহাট ইউনিয়ন চেয়ারম্যান সীমান্তু কুমার বর্মন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি আবু তোরাব মানিক, টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক তানভির হাসান তানু,বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট ফোরাম ঠাকুরগাঁও সাংগঠনিক সম্পাদক জয় মহন্ত অলক।

এছাড়া ঢোলারহাট ও বড়গাঁও ইউনিয়ন আ’লীগ, যুবলীগ, সাংবাদিকসহ বিভিন্ন সংগঠন এসময় সফল কৃষক মেহেদী আহসান উল্লাহ্ চৌধুরীকে ফুল দিয়ে সংবর্ধনা সিক্ত করেন।

উল্লেখ্য, ঠাকুরগাঁও সদর উপজেলার বড়গাঁও ইউনিয়নের চামেশ্বরী গ্রামের কৃষক মেহেদী নিরাপদ সবজি চাষ ও বৈদেশিক মুদ্রা অর্জনসহ কয়েকটি বিষয়ে অবদান রাখার কারণে ১লা মার্চ ঢাকাস্থ ওসমানী মিলনাতায়নে আনুষ্ঠানিকভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেহেদীকে কৃষি পদক ও নগদ অর্থ প্রদান করেন।

(ঢাকারনিউজ২৪.কম/রাসিব/০২:২২পিএম/০৪/০৩/২০১৮ইং)