• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

কুড়িগ্রামে নৌকার সমর্থনে সরে দাঁড়াল লাঙ্গল


প্রকাশের সময় : ডিসেম্বর ২৫, ২০১৮, ১১:০৯ PM / ৫০
কুড়িগ্রামে নৌকার সমর্থনে সরে দাঁড়াল লাঙ্গল

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রাম-৩আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী এমএ মতিনকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দ্বাঁড়ালেন জাতীয় পার্টির প্রার্থী বর্তমান এমপি ডা: আক্কাছ আলী সরকার। মঙ্গলবার(২৫ ডিসেম্বর) দুপুরে এক সংবাদ সম্মেলনে তিনি এই ঘোষণা দেন।

এরআগে আওয়ামী লীগ প্রার্থী এমএ মতিনের বাসায় কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক’র নেতৃত্বে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, জাতীয় পার্টি প্রার্থী ডা: আক্কাছ আলী সরকার, কুড়িগ্রাম-১আসনের প্রার্থী একেএম মোস্তাফিজুর রহমান, কুড়িগ্রাম-২ আসনের পনির উদ্দিন আহমেদসহ ঘন্টাব্যাপি এক বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে সংবাদ সম্মেলনে কুড়িগ্রাম-৩ আসনে আওয়ামীলীগ প্রার্থী এমএ মতিনের পক্ষে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দ্বাঁড়ানোর ঘোষণা দেন জাতীয় পার্টির প্রার্থী।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি সম্মান রেখে এবং মহাজোটের সিদ্ধান্ত অনুযায়ী আমি এই সিদ্ধান্ত নিয়েছি। আমি চাই মহাজোটের প্রার্থী এখানে বিপুল ভোটে জয়লাভ করুক এবং নতুন নেতত্বৃ এলাকার উন্নয়ন এগিয়ে নিয়ে যাবে।

এসময় সংবাদ সম্মেলন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেন, একটি সুখবর। এখন প্রার্থীতা প্রত্যাহারের সুযোগ না থাকায় আমরা কোথাও লাঙ্গল কোথাও নৌকার প্রার্থীকে নির্বাচন থেকে সরিয়ে নিচ্ছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেদ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি জাফর আলী,সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জুসহ স্থাণীয় নেতৃবৃন্দরা। পরে তারা আওয়ামীলীগের পক্ষে উলিপুর শহীদ চত্বরে একটি নির্বাচনী জনসভায় অংশ নেন।

জাতীয় পার্টির প্রার্থী নির্বাচন থেকে সরে দ্বাঁড়ানোর ঘোষণায় জাতীয় পার্টির নেতা-কর্মীরা পরস্পরকে জড়িয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। এতে করে উলিপুরে সাধারণ ভোটারদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১১:০৮পিএম/২৫/১২/২০১৮ইং)