• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ১২:১৪ অপরাহ্ন

কিশোর গ্যাং গ্রুপের দলনেতাসহ ৩৭ জন গ্রেফতার


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২৪, ২০২৪, ১২:০১ AM / ১০১
কিশোর গ্যাং গ্রুপের দলনেতাসহ ৩৭ জন গ্রেফতার

লিখন রাজ : রাজধানীর বনানী, মহাখালী, উত্তরা ও টঙ্গী এলাকায় ধারাবাহিক অভিযানে ০০৭, বাবা, ডি কোম্পানি, জাউরাগ্রুপসহ ৬টি কিশোর গ্যাং গ্রুপের দলনেতাসহ ৩৭ জন সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাত থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা, ২৪টি মোবাইল ফোন, একটি ব্লেড, একটি কুড়াল, ৫টি রড, ১৬টি চাকু, ৩টি লোহার চেইন, একটি হাতুরি, একটি মোটরসাইকেলসহ নগদ ২৪ হাজার ২৫০ টাকা উদ্ধার করা হয়।

র‍্যাব-১ জানায়, গত কয়েক দিন র‍্যাবের একাধিক আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মহাখালী, বনানী, বিমানবন্দর, টঙ্গী ও গাজীপুর এলাকায় বেশ কয়েকটি অভিযান চালায়। অভিযানে ‘০০৭ গ্রুপের দলনেতা আল-আমিন (২৪), জাউরা গ্রুপের দলনেতা মাহাবুব (১৯), বাবা গ্রুপের দলনেতা সাদ (২২), ভোল্টেজ গ্রুপের- মনা (২৮), ডি কম্পানির আকাশ ও আমির হোসেন, জাহাঙ্গীর গ্রুপ ওরফে বয়রা জাহাঙ্গীর গ্রুপসহ বিভিন্ন কিশোর গ্যাং গ্রুপের ৩৭ জনকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোস্তাক আহমেদ সাংবাদিকদের জানান আসামিদের জিজ্ঞাসাবাদে জানা গেছে, গ্রেফতার কিশোরদের মধ্যে ১৭ জনের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি, ছিনতাই, চাঁদাবাজি, মাদক, অস্ত্র, ধর্ষণ ও হত্যা চেষ্টাসহ একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি।