• ঢাকা
  • রবিবার, ১৬ Jun ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন

কিশোরীকে যৌন হেনস্তার অভিযোগে মিকা সিং আটক


প্রকাশের সময় : ডিসেম্বর ৭, ২০১৮, ১২:১০ PM / ৩৪
কিশোরীকে যৌন হেনস্তার অভিযোগে মিকা সিং আটক

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : ব্রাজিলিয়ান এক কিশোরীকে ‘অশ্লীল ছবি’ পাঠানোর অভিযোগে ভারতের জনপ্রিয় কণ্ঠশিল্পী মিকা সিংকে আটক করেছে আরবের পুলিশ।

৭ ডিসেম্বর, শুক্রবার এনডিটিভির প্রতিবেদন থেকে জানা যায়, মিকা সিং ১৭ বছরের ওই ব্রাজিলিয়ান কিশোরীকে মোবাইলে অশ্লীল ছবি পাঠিয়ে যৌন হেনস্তা করেছেন। এমন অভিযোগ প্রকাশ্যে আসার পর তাকে আটক করেছে আরবের পুলিশ প্রশাসন।

সংবাদ সংস্থা এএনআইয়ের বরাতে জানা যায়, রোববার মিকাকে আদালতে তোলা হবে। তার আগে টানা জেরার মুখে পড়েছেন তিনি। তার মোবাইলটিও পরীক্ষা করে দেখা হচ্ছে।

এর আগেও বেশ কয়েক বার যৌন হেনস্তার অভিযোগে সংবাদ শিরোনামে নাম আসে মিকা সিংয়ের। ২০১৬ সালে মুম্বাইয়ের এক মডেল তার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনেন। ওই মডেলের দাবি ছিল, মিকা তার শ্লীলতাহানি করেছেন। অবশ্য মিকা পাল্টা ওই মডেলের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ দায়ের করেন।

এ ঘটনার বছর খানেক আগে অভিযোগ উঠেছিল নিজের গানের অনুষ্ঠানে এক চিকিৎসকের সঙ্গে অশালীন আচরণ করেছেন মিকা। সে কারণে তাকে হাজতবাসও করতে হয়। তারও আগে ভারতের আলোচিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত তার বিরুদ্ধে জন্মদিনের পার্টিতে জোর করে চুম্বন করার অভিযোগ আনেন। সে ঘটনাটিও তাকে বেশ বিপাকে ফেলেছিল।
(ঢাকারনিউজ২৪.কম/কেএস/১২:১০পিএম/৭/১২/২০১৮ইং)