• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন

কিশোরগঞ্জ ডিএনসির এডি হাবিব তৌহিদকে মানব কল্যাণ পরিষদের ফুলেল শুভেচ্ছা


প্রকাশের সময় : মার্চ ১৪, ২০২০, ১১:৪৭ PM / ৩৬
কিশোরগঞ্জ ডিএনসির এডি হাবিব তৌহিদকে মানব কল্যাণ পরিষদের ফুলেল শুভেচ্ছা

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের কৃতি সন্তান কিশোরগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক হাবিব তৌহিদ ইমাম ১৩ মার্চ শুক্রবার রাতে স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ পরিষদ পরিদর্শন করেছে। পরিদর্শনকালে সংগঠনের কর্মকর্তা, সদস্য ও সক্রিয় কর্মীরা এডিকে শুভ কামনায় আন্তরিক ভাবে ফুলেল শুভেচ্ছা জানান।

মানব কল্যাণ পরিষদ দীর্ঘদিন যাবৎ মাদকবিরোধী সামাজিক কর্মকান্ডে সক্রিয় ভুমিকা রাখায় কিশোরগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক হাবিব তৌহিদ ইমাম সংগঠনটির ভুঁয়সী প্রশংসা করেন।

উল্লেখ্য, ১৩ মার্চ হাবিব তৌহিদ ইমামের শুভ জন্মদিনও ছিল। তাই মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার তত্ত্বাবধানে সংগঠনের ভাইস চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন, মহাসচিব গোলজার হোসেন ভূইয়া তাৎক্ষনিক ভাবে সম্মানিত এডিকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। এই সময় সংগঠনের আজীবন সদস্য রাসেল ইসলাম জীবন, দাতা সদস্য জামাল খান শাওন, উপ কমিটির সদস্য সচিব মোঃ শামীম, শারমীন আক্তার, লিপি আক্তার, মমতাজ বেগম, সমাজকর্মী ইউসুফ আলী প্রধান, রিয়া খান সহ অন্যান্যরা তাঁর কাছে মাদক বিরোধী কর্মকান্ড আরও জোরদার করার লক্ষ্যে সহযোগিতা কামনা করে সংগঠনের পক্ষ থেকে উপহার প্রদান করা হয়। ডিএনসির এডি হাবিব তৌহিদ ইমাম মানব কল্যাণ পরিষদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সকলকে আরও জোরালো ভাবে মাদকবিরোধী সামাজিক সচেনতা বৃদ্ধিতে কাজ করার আহ্বান জানান এবং সবসময় সংগঠনের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১১:৪৮পিএম/১৪/৩/২০২০ইং)