• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন

কাউন্সিলর দিনার সহযোগিতায় ৮ম শিশুর জন্ম


প্রকাশের সময় : জুলাই ১৪, ২০২০, ৮:১১ PM / ৪১
কাউন্সিলর দিনার সহযোগিতায় ৮ম শিশুর জন্ম

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর আয়শা আক্তার দিনার সহযোগিতায় করোনাকালীন দুঃসময়ে আরও এক শিশু ভূমিষ্ঠ হয়েছে। এই নিয়ে করোনা ভাইরাসের মতো দূর্যোগকালীন সময়ে একে একে ৮ম শিশু পৃথিবীর আলো দেখল। এসময় তার সাথে সাংবাদিক ও মানবাধিকার কর্মী সোনিয়া দেওয়ান প্রীতি উপস্থিত ছিলেন।

মহামারী করোনায় সরকারি ও ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ সহায়তা, জীবানুনাশক ছিটানো থেকে শুরু করে করোনার প্রভাবে আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ পরিবারের গর্ভবতি মায়েদের প্রসবকালীন দেখভাল ও সম্পূর্ণ খরচ বহন সহ সার্বিক সহযোগিতা করে চলেছেন ‘মানবতার মা খ্যাত’ এই নারী কাউন্সিলর।

মঙ্গলবার(১৪ জুলাই) বিকেলে ব্যক্তিগত ফেসবুক আইডিতে কাউন্সিলর দিনা লিখেন-

‘‘আলহামদুলিল্লাহ ৮ম বারের মত আবারও আল্লাহ পাক এর রহমতে আমার সার্বিক সহোযোগিতায় জন্ম নিলো আরো একটি পুত্র সন্তান। সকালে যখন বৃষ্টি হচ্ছিলো তখনই স্নেহের ছোট ভাই হাসিব এর ফোন এলো।৮ নং ওয়ার্ড আইলপাড়ার এক অসহায় বোন প্রসব ব্যাথায় ছটফট করছে। তার হাসবেন্ড আগে গার্মেন্টসে চাকুরী করতো কিন্তু রোজার ঈদের পর থেকে বেকার।গার্মেন্টস থেকে অনেককেই ছাটাই করেছে তার মধ্যে ঐ মহিলার স্বামীও ছাটাই হয়ে এখন বেকার জিবন যাপন করছে।খবর পেয়ে বোনটিকে নিয়ে ডন চেম্বার আল-মক্কা হাসপাতালে গেলাম।এইটি তার দ্বিতীয় সন্তান জন্ম।প্রথম সন্তান সিজারের মাধ্যমে জন্ম হয়। তাই দ্বিতীয় সন্তান ও সিজার করাতে হবে।তাই দেরি না করে সাথে সাথে রোগীকে নিয়ে ওটিতে চলে গেলো।কিছুক্ষণ পরে জন্ম নিলো ফুটফুটে একটি পুত্র সন্তান।এই পর্যন্ত আমার সহোযোগিতায় ৮ টি ডেলিভারি হয়েছে এবং ৮ টিই পুত্র সন্তান হলো।মা ও শিশু দুজনই আল্লাহর রহমতে ভালো আছে।।।ধন্যবাদ ছোট ভাই হাসিবকে সার্বক্ষণিক ভাবে সাথে থাকার জন্য।ধন্যবাদ আল-মক্কা হাসপাতালের মালিক,ডাক্তার, নার্স সহ সকল স্টাফদের।ধন্যবাদ সাংবাদিক ও মানবাধীকার কর্মি সোনিয়া দেওয়ান প্রীতি আপাকে। বিশেষ কৃতজ্ঞতা নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল কাউসার আশা বাবাকে।প্রতিবারের মতো এবারও পাশে থাকার জন্য।’’
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৮:০৩পিএম/১৪/৭/২০২০ইং)