• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

ওয়ার্ডবাসী এবার আমাকে বেছে নিবে : পপি রানী সরকার(ভিডিও)


প্রকাশের সময় : জানুয়ারী ৬, ২০২২, ৭:১৭ PM / ৩৪
ওয়ার্ডবাসী এবার আমাকে বেছে নিবে : পপি রানী সরকার(ভিডিও)

নিজস্ব প্রতিনিধি : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন তথা নাসিক ১৩, ১৪ ও ১৫নং ওয়ার্ডবাসী এবার আমাকে বেছে নিবে’। এমন মন্তব্য করেছেন উক্ত ওয়ার্ড এর সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী পপি রানি সরকার।

বৃহস্পতিবার (৬ জানুয়ারী) দুপুরে নগরীর ১৩নং ওয়ার্ড এর গলাচিপা এলাকায় গণসংযোকালে গণমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি এ মন্তব্য করেন।

এ সময় এক প্রশ্নের জবাবে তিনি বলেন, যেই জনগণের ভোটে নির্বাচিত হয়ে বিগত ৫ বছর যিনি নারী কাউন্সিলের দায়ীত্ব পালন করে আসছেন সেই তাকে জনগন খুঁজেই পায়নি। মোবাইল ফোনেও তাকে খুঁজে পেতনা। এমনকি বিগত করোনাকালীন দুঃসময়েও এই ১৩, ১৪ ও ১৫নং ওয়ার্ড এর অসহায় মানুষগুলো তার চেহারাটা পর্যন্ত দেখেনি। যেকারণে সর্বস্তরের ভোটাররা এবার তার কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে এবং তারা তাদের ভূল বুঝতে পেরেছে। ফলে এবারের আসছে ১৬ জানুয়ারীর নির্বাচনের মধ্য দিয়ে আমাকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করতে ভোটারা মুখিয়ে আছে।

অপর এক প্রশ্নের জবাবে পপি রানি সরকার আরো বলেন, জনগণ আমাকে নির্বাচিত করলে সমাজের অসহায় নারীদের সাবলম্বী করে তোলার পরিকল্পনা রয়েছে। এছাড়া বাল্য বিয়ে, ইভটিজিং ও ধর্ষণের মত অপরাধের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলারও পরিকল্পনা রয়েছে।

পরিশেষে ওয়ার্ডবাসীর দোয়া প্রার্থনা করে তার ‘মোবাইল’ প্রতিকে ভোট দেয়ার আহ্বান জানান নারী সংহতি নারায়ণগঞ্জ জেলা কমিটির সাধারন সম্পাদকের দায়িত্বে থাকা এ নারী কাউন্সিলর প্রার্থী।

 

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১০:১৫পিএম/৬.১.২০২২ইং)