• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন

এরশাদের নেতৃত্ব এখনো অপরিহার্য : জিএম কাদের


প্রকাশের সময় : জানুয়ারী ২৪, ২০১৯, ৮:৫২ PM / ৪৪
এরশাদের নেতৃত্ব এখনো অপরিহার্য : জিএম কাদের

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, দেশ ও জাতির জন্য হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্ব এখনো অপরিহার্য। তার দক্ষতা এবং বিরোচিত নেতৃত্ব দেশের হত দরিদ্র এবং পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য এখনো খুবই জরুরি।

বৃহস্পতিবার(২৪ জানুয়ারি) বিকেলে কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে।

জিএম কাদের বলেন, বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে জাতীয় পার্টির সামনে আলোকিত ভবিষ্যৎ তাই দলকে আরো শক্তিশালী করতে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বের বিকল্প নেই।

হুসেইন মুহম্মদ এরশাদের অসুস্থতা প্রসঙ্গে তিনি বলেন, একজন নেতার জন্য কোটি কোটি মানুষের কান্নার রোল এটা অমূল্য। একজন নেতার জন্য এটা সবচেয়ে শ্রেষ্ঠ পাওয়া।

তিনি বলেন, এত মানুষের ফরিয়াদ আল্লাহ অবশ্যই কবুল করবেন। নিশ্চয়ই হুসেইন মুহম্মদ এরশাদ দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন।

স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক লিয়াকত হোসেন খোকা এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন পার্টির মহাসচিব এবং বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি।

মসিউর রহমান রাঙ্গা বলেন, ইসলামের জন্য হুসেইন মুহম্মদ এরশাদ যে অবদান রেখেছেন তা ইতিহাসের পাতায় অক্ষয় হয়ে থাকবে। এরশাদের রোগমক্তি কামনায় সবাইকে দোয়া করতে আহ্বানও জানান রাঙ্গা।

মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা ক্বারী হাবিবুল্লাহ বেলালী।

দোয়া ও মিলাদ মাহফিলে অংশগ্রহণ করেন- সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, গোলাম কিবরিয়া টিপু এমপি, সাহিদুর রহমান টেপা, অধ্যাপিকা মাসুদা এম রশীদ চৌধুরী, অ্যাডভোকেট সালমা ইসলাম, এসএম ফয়সল চিশতী, আতিকুর রহমান আতিক, লে. জে. মাসউদ উদ্দিন চৌধুরী এমপি, উপদেষ্টা নাজমা আক্তার, ড. মো. নুরুল আজহার, ভাইস চেয়ারম্যান অধ্যাপক মো. ইকবাল হোসেন রাজু, নুরুল ইসলাম নুরু, সরদার শাহজাহান, জিয়াউল হক মৃধা, মো. রুস্তুম আলী ফরাজী এমপি, যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, শেখ আলমগীর হোসেন, মো. শফিকুল ইসলাম শফিক, জহিরুল আলম রুবেল, সম্পাদক মন্ডলীর সদস্য মনিরুল ইসলাম মিলন, আমির উদ্দিন আহমেদ ডালু, বীরমুক্তিযোদ্ধা মো. ইসহাক ভূঁইয়া, মোবারক হোসেন আজাদ, ফকরুল আহসান শাহজাদা, মো. হেলাল উদ্দিন, একেএম আসরাফুজ্জামান খান, সুলতান মাহমুদ, নিগার সুলতানা রানী, এবিএম লিয়াকত হোসেন চাকলাদার, এমএ রাজ্জাক খান, গোলাম মোস্তফা, সৈয়দা পারভীন তারেক, এডভোকেট লাকী আক্তার, ডা. সেলিমা খান, মাহমুদা রহমান মুন্নি, সুমন আশরাফ, আবু সাইদ স্বপন, হাফেজ ক্বারী ইছারুহুল্লা আসিফ, কাজী আবুল খায়ের, আব্দুল আজিজ, এডভোকেট শাহিদা রহমান রিংকু, হাসনা হেনা, মিজানুর রহমান মিরু, কেন্দ্রীয় নেতা- আহসান আদেলুর রহমান আদেল এমপি, মাহমুদ আলম, সামছুল হুদা, রিতু নুর, ফজলে এলাহী সোহাগ, মিজানুর রহমান দুলাল, মিনি খান, তাসলিমা আক্তার রুনা, নুরুননাহার বেগম, সুজন দে, মাসুদুর রহমান মাসুম, মো. সোলায়মান সামি, মোমেনা বেগম, মোহাম্মদ আলী খান, মনোয়ার ই খোদা মন্টি চৌধুরী, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি নেতা- ফারুক আহমেদ, আমিনুল হক সাইদুল, সৈয়দ মনিরুজ্জামান, লোকমান ভূঁইয়া রাজু, আক্তার হোসেন, নুরুল ইসলাম মিন্টু, মো. নুরুজ্জামান, এসএম ইকবাল আহমেদ, ডা. আলফাজ, জাহাঙ্গীর আলম, হাদিজ জমাদ্দার, মো. জমাদ্দার, গরীবুল্লাহ সেলিম, নুরুজ্জামান লিটন, কুতুব উদ্দিন, ইউসুফ হাওলাদার, মো. সহিদ ফারুক, মিজানুর রহমান, ইদি আমিন অ্যাপোলো, আবুল হাসনাত আজাদ, মো. জসিম উদ্দিন নান্নু, শাহজাহান মিয়া প্রমুখ।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৮:৫০পিএম/২৪/১/২০১৯ইং)