• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:০১ অপরাহ্ন

এমপি খোকাকে দেখতে ল্যাব এইডে এরশাদ


প্রকাশের সময় : জানুয়ারী ১৩, ২০১৭, ১২:২৬ AM / ৩৬
এমপি খোকাকে দেখতে ল্যাব এইডে এরশাদ

 

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুর পৌনে ২টার দিকে রাজধানীর ধানমন্ডির ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থ জাতীয় পাটির সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপিকে দেখতে আসেন পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ। তিনি খোকার শারিরীক অসুস্থতার খোঁজ খবর নেন ও ডাক্তারদের উন্নত সু-চিকিৎসার জন্য পরামর্শ দেন।

এসময় তার সাথে ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, যুগ্ম দফতর সম্পাদক এম এ রাজ্জাক খান, কেন্দ্রিয় সদস্য মাসুদুর রহমান মাসুম, মিজানুর রহমান দুলাল, নারায়নগঞ্জ সোনারগাঁও এর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রউফ, প্যানেল চেয়ারম্যান নুর হোসেন, মহিউদ্দিন প্রমুখ।

লিয়াকত হোসেন খোকা একাধারে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রিয় নির্বাহি কমিটির সভাপতি, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সংসদ সদস্য।

সম্প্রতি তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে ধানমন্ডির ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি ৫৬২ নং কেবিনে স্পেশাল কনসালটেন্ট প্রফেসর ডাক্তার আলী হোসেনের তত্তাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

অসুস্থ এমপি লিয়াকত হোসেন খোকা দেশবাসি ও জাতীয় পার্টির সকল নেতৃবৃন্দের কাছে দোয়া চেয়েছেন।
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১২:২৪এএম/১৩/১/২০১৭ইং)