• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন

এবার বাংলাদেশি চ্যানেলে প্রচার হবে সনি টিভির আদালত


প্রকাশের সময় : নভেম্বর ২৬, ২০১৯, ১:১০ PM / ৪১
এবার বাংলাদেশি চ্যানেলে প্রচার হবে সনি টিভির আদালত

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : কে ডি পাঠক। নামটি শুনলেই চোখের সামনে ভেসে উঠে দর্শনে নান্দনিক আর বুদ্ধিতে তূখোড় এক উকিলের চেহারা। ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে যিনি মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে রহস্য উদঘাটন করেন।

ভারতের সনি টিভির তুমুল জনপ্রিয় ধারাবাহিক ‘আদালত’। সেখানেই কে ডি পাঠক প্রতি পর্বে হাজির হন দারুণ সব গল্প নিয়ে। হিন্দিতে শুটিং হওয়া এই সিরিজটি প্রচার হয় ভারতের সনি বাংলা ভার্সনের চ্যানেলেও। সেই সুবাদে বাংলাদেশেও দারুণ জনপ্রিয় ‘আদালত’ ও তার প্রাণ ভ্রোমরা কে ডি পাঠক।

এবার ‘আদালত’ আর বিদেশি নয়, ‘আদালত’ প্রচার হবে দেশীয় চ্যানেল একুশে টিভিতে।

আজ মঙ্গলবার রাত ৮টা ৩০ মিনিটে এম কে প্রোডাকশনের ব্যনারে প্রচার হবে নতুন মেধা ধারাবাহিক ‘আদালত’। আশরাফ উল ইসলাম পিপিএম অভিনীত ও পরিচালিত ধারাবাহিকটিও পর্ব পরিচালনা করছেন হাবিব শাকিল।

আশরাফ উল ইসলাম পিপিএম তার ‘আদালত’ নিয়ে বলেন, ‘উকালতি আমার পেশা হলেও সত্য আবিস্কার করা হচ্ছে আমার নেশা। আমি রহস্য ভালোবাসি রহস্য টাকার চাইতেও অনেক দামি জিনিস আমার কাছে। এমন কিছু স্লোগান নিয়ে কাজ করছি আদালতে।

আমার অভিজ্ঞতার জায়গা থেকে বলছি ‘আদালত’ হবে বাংলাদেশের নাম্বার ওয়ান মেগা ফ্রিলার সিরিয়াল।’

অনুষ্ঠানটির নির্বাহী প্রযোজক পীযুষ সেন বলেন, ‘মিডিয়াতে আমি খুব বেশি দিন হলো আসিনি। তবে এদেশে দর্শক কি চায় তা মাথায় রেখেই কাজ করছি। আমি বিশ্বাস করি ‘আদালত’ দেখে নিরাশ হবেন না দর্শক।’

তিনি জানান, প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮টা ৩০ মিনিনে একুশে টিভির পর্দায় দেখা যাবে ‘আদালত’।
(ঢাকারনিউজ২৪.কম/কেএস/১:১০পিএম/২৬/১১/২০১৯ইং)