• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন

এনগেজমেন্টে শ্বশুর-শাশুড়ির থেকে কি পেলেন প্রিয়াঙ্কা?


প্রকাশের সময় : অগাস্ট ২০, ২০১৮, ১১:০৭ AM / ৪৩
এনগেজমেন্টে শ্বশুর-শাশুড়ির থেকে কি পেলেন প্রিয়াঙ্কা?

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : শনিবার মুম্বাইতে এনগেজমেন্ট হয়েছে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের। আত্মীয় এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন তাদের ‘রোকা’ (বাগদান) অনুষ্ঠানে। সন্ধ্যার পর নতুন জুটিকে শুভেচ্ছা জানাতে যান বেশ কিছু বলিউড তারকা। এই উৎসবের আবহে প্রিয়াঙ্কাকে তার শ্বশুরবাড়ি থেকে কী উপহার দেওয়া হল তা নিয়ে আগ্রহ রয়েছে দর্শক মহলে।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, কিছুদিন আগেই প্রিয়াঙ্কার আঙুলে একটি বড় হিরের আংটি দেখা গিয়েছিল। শোনা গিয়েছিল ওই আংটি তাকে দিয়েছেন নিক। একটি বিশেষ হিরে প্রস্তুতকারক সংস্থা থেকে নিজেই পছন্দ করে ওই আংটি কিনেছিলেন নিক। শুক্রবার নিকের বাবা-মা যখন মুম্বাইতে আসেন তখন তাদের হাতেও ওই একই সংস্থার একটি বড় প্যাকেট দেখা গিয়েছিল। সকলেই ধরে নিয়েছিলেন, ওই প্যাকেটে তাদের পরিবারের নতুন সদস্য অর্থাৎ প্রিয়াঙ্কার জন্যই উপহার ছিল। রোববার সন্ধ্যাতে ‘রোকা’র পর প্রিয়াঙ্কার হাতে একটি হিরের ব্রেসলেট দেখা গেছে। মনে করা হচ্ছে, নিকের বাবা-মায়ের তরফে ওই উপহার পেয়েছেন প্রিয়াঙ্কা।

শনিবার ‘রোকা’তে নিকের বাবা-মা ডেনিস এবং কেভিন জোনাস হাজির ছিলেন। তাদের পরনে ছিল ভারতীয় পোশাক। প্রিয়াঙ্কাই তাদের পোশাক পছন্দ করে দিয়েছিলেন।

(ঢাকারনিউজ২৪.কম/কেএস/১১:০৫এএম/২০/৮/২০১৮ইং)