• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন

এই বছরেই মিলবে এলিয়েনের দেখা!(ভিডিও)


প্রকাশের সময় : জানুয়ারী ২৮, ২০১৮, ৭:৪২ PM / ৫০
এই বছরেই মিলবে এলিয়েনের দেখা!(ভিডিও)

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : কানাডার সাবেক প্রতিরক্ষামন্ত্রী পল হেলার দীর্ঘদিন থেকেই বলে আসছেন পৃথিবীর বাইরে বুদ্ধিমান প্রাণী রয়েছে। শুধু যে আছে তাই নয়, হাজার হাজার বছর ধরে তারা পৃথিবীতে যাতায়াতও করেছে। এমনকি মানবজাতির ভবিষ্যত নির্মাণেও তাদের রয়েছে গোপন কিন্তু গুরুত্বপূর্ণ ভূমিকা।

প্রায় শত বছর বয়সী এই মানুষটি সম্প্রতি রাশিয়ার সংবাদসংস্থা ‘আরটি’ নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, পৃথিবীর সংকটের সময়ে তাদের আবির্ভাবের নজির রয়েছে। তার দাবি, চলতি বছরই এলিয়েনের আবির্ভাব হবে যারা মানবজাতির মঙ্গলের জন্য দূর মহাকাশ থেকে পৃথিবীতে বরাবারই এসেছে।

পল ১৯৬০ সালের দিকে কানাডার নিরাপত্তা এবং প্রতিরক্ষা মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করেন। প্রতিবেশি যুক্তরাষ্ট্রের এলিয়েন সম্পর্কিত অনেক গোপন খবরই তার জানা ছিল। এলিয়েন প্রযুক্তি নিয়ে রাশিয়ার গোপন পরীক্ষার অনেক তথ্যও ছিল তার কাছে।

সময়টা স্নায়ু যুদ্ধকালীন হওয়ায় এসব তথ্য প্রকাশ্যে না এলেও পরবর্তীতে বিভিন্ন সাক্ষাৎকারে সেসব কথা জানিয়েছেন তিনি। দায়িত্ব ত্যাগের পর কানাডার সাবেক প্রতিরক্ষামন্ত্রী বলেছিলেন, পৃথিবীতে আধিপত্য বিস্তারের জন্য ক্ষমতাবান রাষ্ট্রগুলো একাধিকবার এলিয়েনের সহযোগিতা নিয়েছে।

অবশ্য ষাটের দশকে মন্ত্রীত্ব ছাড়লেও পেশায় প্রকৌশলী পল হেলার কিন্তু এলিয়েন সম্পর্কে মুখ খুলতে দীর্ঘদিন সময় নেন। এই প্রসঙ্গে ১৯৯৫ সালে প্রথম তিনি ইঙ্গিত দেন যে পৃথিবীতে এলিয়েনের যাতায়াত রয়েছে এবং বিষয়টি তিনি অবিশ্বাস করেন না। আর এলিয়েনের অস্তিত্ব পুরোপুরি স্বীকার করে নেন আরও ১০ বছর পর অর্থাৎ ২০০৫ সালে।

অসাধারণ মেধাবী এই ব্যক্তি এখনও কানাডা সরকারের পরামর্শক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনিই একমাত্র ব্যক্তি, যিনি কানাডার গুরুত্বপূর্ণ রাজকীয় কাউন্সিল Queen’s Privy Council for Canada’র অন্যতম শীর্ষ পরামর্শদাতা হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করছেন।

কথিত আছে ভিনগ্রহের বুদ্ধিমান প্রাণীদের সঙ্গে তার ছিল নিয়মিত যোগাযোগ। ১৯৬৭ সালের ৩ জুন তিনি অ্যালবার্টা’র সেন্ট পলস’এ একটি ব্যতিক্রমী ল্যান্ডিং প্যাড উন্মোচন করেন। বলা হচ্ছিল, ‘এটি মহাকাশে মানুষের মুক্ত পথচলার প্রতীক হিসেবে বিবেচিত হবে। এই ল্যান্ডিং প্যাডের উদ্বোধনের মাধ্যমে দূর মহাকাশের উন্নত জাতিদের সঙ্গে যোগাযোগের দুয়ার খুললো।’

জানা যায়, সেটিই নাকি ছিল বিশ্বে ইউএফও অবতরণের জন্য এই সভ্যতার মানুষের তৈরি প্রথম ল্যান্ডিং প্যাড। যেখানে মহাবিশ্বের বুদ্ধিমান জাতিদের আসতে আমন্ত্রণ জানানো হয়।

গোপনীয়তা ভাঙার পর পল হেলার বলেছিলেন, স্নায়ু যুদ্ধের সময় যখন শক্তিধর রাষ্ট্রগুলো পরমাণু যুদ্ধের কথা চিন্তা করছিল তখন তা থেকে নিবৃত করতে অন্তত ৫০টি ইউএফও রাশিয়া থেকে শুরু করে ইউরোপের বিভিন্ন স্থানে চক্কর দেয়। তারা মূলত পরিস্থিতি পর্যবেক্ষণ করছিল এবং বিপদজনক পরিস্থিতিতে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে প্রস্তুত ছিল।

এর দু’বছর পর অর্থাৎ ২০০৭ সালে ‘অটোয়া সিটিজেন’ পত্রিকার প্রথম পাতা জুড়ে একটি খবর প্রকাশ পায়। যেখানে শিরোনাম ছিল, পল সরকারের কাছে ইউএফও এবং এলিয়েন প্রযুক্তি সম্পর্কে সব তথ্য সাধারণ জনগণের কাছে প্রকাশ করার দাবি জানিয়েছেন।

ভিডিও…

পল পরবর্তীতে বিশ্বের জীবাশ্ম জ্বালানী ব্যবহারের তীব্র বিরোধীতা করেন। বলেন, ‘এই সম্পদ দু’একটি প্রজন্ম ব্যবহারের পরই তা ফুরিয়ে যাবে। কিন্তু এর ফল হবে মারাত্মক! পৃথিবীই ভবিষ্যতই হুমকির মুখে পড়বে। কিন্তু এই বিশ্বকে বাঁচানোর এলিয়েন প্রযুক্তি মানুষের কাছেই আছে। শক্তিধর রাষ্ট্রগুলোর উচিত তা সবার সামনে উন্মুক্ত করে দেয়া’। ভিডিও…

<iframe width=”759″ height=”380″ src=”https://www.youtube.com/embed/rDGxq0Gzmj8″ frameborder=”0″ allow=”autoplay; encrypted-media” allowfullscreen></iframe>

 

(ঢাকারনিউজ২৪.কম/এবি/৭:৩৮পিএম/২৮/১/২০১৮ইং)