• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন

উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিন : মহিউদ্দিন মহি


প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৭, ২০১৮, ৯:৪৮ PM / ৩৬
উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিন : মহিউদ্দিন মহি

মো. তপন সরকার, বাঞ্ছারামপুর থেকে ফিরে : দেশের উন্নয়ন অগ্রযাত্রা,দেশের ঈর্ষনীয় জিডিপি (৭.৮),উন্নয়নশীল দেশ বাংলাদেশ ও এসডিজির ধারাবাহিকতা বজায় রাখতে আবারো নৌকায় ভোট দিয়ে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার বিকল্প নেই।

গ্রামের অর্থনীতি আজ উন্নত হয়েছে এবং জনগণের আয় বাড়ায় তারা সুখে স্বাচ্ছন্দ্যে থাকতে পারছে, ডিজিটাল বাংলাদেশের সুফল ভোগ করতে পারছে, এ কথাগুলো সবাইকে বলতে হবে।

প্রার্থী যেই হোক,ভোট দিবেন নৌকায়-কারন নৌকা উন্নয়নের প্রতীক-আজ (বৃহস্পতিবার)বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ধারিয়ারচর স্কুল মাঠে এক বিশাল নির্বাচনী জনসভায় মুশফিকুল মান্নান বায়ূ’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, সমবায় ব্যাংকের চেয়ারম্যান,যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক,বাফুফের সহসভাপতি মহিউদ্দিন আহমেদ মহি এসব কথা বলেন।

তিনি বলেন,বাঞ্ছারামপুর উপজেলার ১২৭টি গ্রাম আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করলে সেগুলি নগর পরিনত করা হবে।বাঞ্ছারামপুর  হবে  একটি মডেল উপজেলা।সমান চোখে প্রতিটি গ্রামের উন্নয়ন,বেকাররত্ব হ্রাস,শিল্প –শিক্ষানগরী হবে আমাদের সকলের বাঞ্ছারামপুরকে।

মহি আরো বলেন,আমরা বঙ্গবন্ধু সেটেলাইট উৎক্ষেপন করেছি,পদ্নাসেতু শেষ হওয়ার পথে,মেট্রোরেলের মতো বড় বড় প্রকল্প রাষ্ট্রনায়ক শেখ হাসিনার পক্ষেই কেবল করা সম্ভব।বঙ্গবন্ধু কন্যার ভিশন ২০৪১ শেষ করতে সকলে মিলে ‘জনগণের কাছে গিয়ে ভোট চাইতে হবে। যেন তারা অতীতের মতো আবারও আওয়ামীলীগকে ভোট দেয়।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৯:৪৮পিএম/২৭/৯/২০১৮ইং)