• ঢাকা
  • রবিবার, ১২ মে ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন

ঈমানের সাথে শেষ নিঃশ্বাস ত্যাগ করতে চাই : শামীম ওসমান


প্রকাশের সময় : মে ১০, ২০১৯, ১০:০৫ PM / ৪০
ঈমানের সাথে শেষ নিঃশ্বাস ত্যাগ করতে চাই : শামীম ওসমান

সিদ্ধিরগঞ্জ সংবাদদাতা : নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, গতবার বড় করে ঈদের জামায়াত করেছিলাম এবারও আপনাদের সহযোগিতায় আরো সুন্দর করে ঈদের জামায়াত করার চেষ্টা করবো। নারায়ণগঞ্জের যে পজিশন আজকাল দেখা যাচ্ছে, কেউ কেই অনেক সম্মানী লোককেই অসম্মান শুরু করেছে, ভাল লোককে খারাপ বানানো শুরু হয়েছে, আর খারাপ লোকরা ভাল সাজা শুরু করেছে। কয়দিন রাজনীতি করবো সেটা বড় কথা নয়, একটা হিসাব হলো সত্যি কথা ঈমানের সাথে শেষ নি:শ্বাস ত্যাগ করতে চাই। আল্লাহর ঘরে দাড়িয়ে অভিনয় করতে চাই না, কে আওয়ামীলীগ কে বিএনপি আর কে জাতীয় পার্টি করে তা দেখতে চাই না, কে ভালো মানুষ কে খারপ মানুষ সেটা দেখতে চাই। ভালো মানুষদেরকে নিয়ে ভালো কাজটা করতে চাই। সেজন্য আপনাদের কাছে দোয়া চাই যেন মানুষের জন্য ও আল্লাহর জন্য কাজ করতে পারি। আল্লাহ যেন নেককার বান্দাদের সাথেই আমার মৃত্যু দেন।
শুক্রবার (১০ মে) বাদ আসর নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হাজী ইফতেখার আলম খোকনের বাবা মরহুম হাজী মো: ডা: রফিকুল ইসলামের কুলখানী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় সাংসদ শামীম ওসমান তাঁর পরিবারের প্রয়াত সদস্য এবং কাউন্সিলর খোকনের বাবার রুহের মাগফেরাত কামনা করে নিজের জন্যও সকলের কাছে দোয়া প্রার্থণা করেছেন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মো: ইয়াছিন মিয়া, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের আহ্বায়ক নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহীন শাহ পারভেজ, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক নাসিক কাউন্সিলর আরিফুল হক হাসান, ১০নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন, সাধারন সম্পাদক নূর আলী, ফতুল্লা থানা যুবলীগের সাধারন সম্পাদক ফাইজুল ইসলাম, যুবলীগ নেতা কাজী আমির হোসেন, ট্যাংকলরী শ্রমিক নেতা আশরাফ উদ্দিন ও যুবলীগ নেতা মানিক মাষ্টারসহ বিভিন্ন শ্রেনী পেশার গন্যমান্য ব্যক্তিবর্গ।

(ঢাকারনিউজ২৪.কম/কেএস/১০:০৬পিএম/১০/৫/২০১৯ইং)