• ঢাকা
  • বুধবার, ২২ মে ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন

ঈদে জিএম রনি’র মিউজিক ভিডিও “কোরবানি”


প্রকাশের সময় : অগাস্ট ২৯, ২০১৭, ৩:৪৯ PM / ৪০
ঈদে জিএম রনি’র মিউজিক ভিডিও “কোরবানি”

 
ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : পবিত্র ঈদুল আজহার ঈদে আসছে জিএম রহমান রনি’র নতুন মিউজিক ভিডিও “কোরবানি”। গানটি লিখেছেন মীর মামুন হোসেন এবং ভিডিও নির্মাণ করেছেন এ আর আকাশ । সুর ও সঙ্গীত আয়োজন করেছেন জিএম রহমান রনি । গানটিতে কন্ঠ দিয়েছেন সঙ্গীত পরিচালক নিজেই।

ইতিমধ্যেই রাজধানী ঢাকার অদূরে নারায়ণগঞ্জের রুপগঞ্জ কাঞ্চন ও ঢাকার আশপাশে মনোরম লোকেশনে গানটির ভিডিওটি ধারন করা হয়। শীঘ্রই মিউজিক ভিডিওটি ইউটিউবে প্রকাশিত হবে বলে জানিয়েছেন
কণ্ঠশিল্পী জিএম রহমান রনি।

21151700_1117201035078393_5121189894910545755_n

গানের ভিডিওটি সম্পাদনা করেছেন আপন দে।

এ প্রসঙ্গে জিএম রহমান রনি বলেন, গত রোজার ঈদে প্রকাশিত হয় আমার মিউজিক ভিডিও ”রোজা”। মিউজিক ভিডিওটি প্রকাশের পর তা শ্রোতাদের কাছে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। আশা করছি আমার এই গানটি আগের গানের চেয়ে বেশি জনপ্রিয় হবে। এই গানটির লেখা ও সুর অসাধারন ।
গানটি নিয়ে গানের লেখক শব্দ কৃষক মীর মামুন হোসেন বলেন, আমার লেখা সবচেয়ে জনপ্রিয় একটি গান “কোরবানি” । জিএম রহমান রনি তার ভরাট কন্ঠ এবং সুরের যাদুতে কথাগুলো পূর্ণতা পেয়েছে। গানটির ভিডিও নির্মানে সহযোগিতা করেছেন গান প্রিয় মানুষ মোঃ কাসেম।

গানের প্রথম কয়েকটি লাইন হলো- কোরবানি কোরবানি কোরবানি/ আল্লাহর কাছে প্রিয় কোরবানি/হিংসা বিবাদ ক্লেষ কালি দূর হয়ে সব যাক/জবাই হোক মন পশুত্বের হিংস্র সব হাক ঢাক/আনন্দে আজ উঠুক ভরে মনের আনি কানি।

কোরবানি ঈদকে ঘিরে “কোরবানি” শিরোনামের” ভিন্ন আমেজের আরাবিক ঘরানার গানটি শ্রোতাদের মনজয় করবে বলে আশা প্রকাশ করছেন কণটশিল্পী নিজে।
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৩:৪৫পিএম/২৯/৮/২০১৭ইং)