• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:০১ অপরাহ্ন

ইভিএম-টিভিএম?করলে ঠ্যাং ভেঙে দেবো।


প্রকাশের সময় : সেপ্টেম্বর ২, ২০১৮, ১:৪৪ AM / ৩৮
ইভিএম-টিভিএম?করলে ঠ্যাং ভেঙে দেবো।

ইমন বালীঃ বিএনপির ভাইস-চেয়ারম্যান ও কৃষক দলের সাধারণ সম্পাদক শামসুজ্জামান দুদু বলেছেন,’নির্বাচন কমিশনারকে বলতে চাই, আপনাদের কিসের ইভিএম-টিভিএম? বাড়াবাড়ি করলে ঠ্যাং ভেঙে দেবো।’

শনিবার (১ সেপ্টেম্বর) বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে আয়োজিত লাখো মানুষের জনসভায় তিনি এসব কথা বলেন।

40430482_229963127670991_519447475220643840_n
শনিবার (১ সেপ্টেম্বর) বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে আয়োজিত লাখো মানুষের জনসভা

 

তিনি আরও বলেন, ‘আজকের এই সমাবেশকে কেন্দ্র করে সারারাত হাসিনা সরকার তার পুলিশ বাহিনীকে লেলিয়ে দিয়েছিল আমাদের নেতাকর্মীদের বিরুদ্ধে। আজকের এই প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে হাসিনা সরকারের উদ্দেশ্যে বলে যেতে চাই, ডিসেম্বর-জানুয়ারির মধ্যে দেশনেত্রী বেগম খালেদা জিয়া এই দেশের প্রধানমন্ত্রীর দায়িত্ব নেবেন।অনেক বার বলেছি, বলতে বলতে মুখে ফেনা উঠে গেছে, বেগম জিয়ার চিকিৎসার ব্যবস্থা করেন। তাঁর রুমটা একটু ভালো করেন। কিন্তু আপনি তা শোনেন নাই। বেগম জিয়া প্রধানমন্ত্রী হওয়ার পর সেদিন কি আপনি এই দেশ থেকে পালিয়ে যেতে পারবেন? কথা খুব পরিষ্কার, ব্যাংক থেকে নিয়েছেন ৪ হাজার কোটি টাকা। সেই টাকা আপনাকে দিতে হবে। এটা বাংলাদেশের টাকা।আমাদের ইলিয়াছ আলীকে চৌধুরী আলমকে ফেরত দেবেন না? বেগম জিয়াকে যেখানে রেখেছেন আঁচতে আঁচতে বলি- আপনি সেখানে ঢুকবেন কিন্তু কবে বেড়োবেন- সেটা কেউ বলতে পারবে না। সংসদ ভেঙে দিন, পদত্যাগ করুন। সমানে সমানে আসুন- তারপর দেখবো কত ধানে কত চাল ।দেশের স্বাধীনতা ঘোষণা করেছেন জিয়াউর রহমান, রণাঙ্গনে যুদ্ধ করেছে জিয়া ও তাঁর বাহিনী। আপনার বাপের দেশ যা খুশি তাই করবেন? বেগম জিয়াকে ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না। আমরা বেগম জিয়াকে নিয়েই নির্বাচনে যাবো।

 

40460099_274561246487688_1827472755830816768_n
                                  ছবিঃ ইমন বালী

তার বক্তব্যের পর একে বিএনপির সকল নেতাকর্মীরা বক্তব্য পেশ করেন লাখো জনতার সামনে। তাদের বক্তব্যেও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তির দাবি, তারেক জিয়াকে অবিলম্বে ফিরিয়ে আনা এবং ইভিএম ব্যবহারের মাধ্যমে ভোট গ্রহণ চলবে নাহ বলে উল্লেখ করেন তারা।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/০১:৪০এএম/২/৯/২০১৮ইং)