• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

ইবি’র বায়োটেকনোলজি বিভাগে প্রবীণ বিদায় অনুষ্ঠিত


প্রকাশের সময় : সেপ্টেম্বর ২২, ২০১৮, ৩:২৮ PM / ৩৩
ইবি’র বায়োটেকনোলজি বিভাগে প্রবীণ বিদায় অনুষ্ঠিত

সাব্বির আহমেদ, ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বায়োটেকনোলজি  বিভাগে প্রবীণদের বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আজ শনিবার (২২ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের  ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের  ১৪০ নং কক্ষে জমকালো এই আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড.মো:মমতাজুল ইসলাম।এসময় উপস্থিত ছিলেন বায়োটেকনোলজি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড.নিলুফা আক্তার বানু এবং অনুষ্ঠানের আহ্বায়ক ড.মোঃমিন্নাতুল করিম।আরো উপস্থিত ছিলেন বিভাগের সম্মানিত শিক্ষক প্রফেসর ড. মো: আনোয়ারুল হক, প্রফেসর ড. মো: রেজওয়ানুল ইসলাম, প্রফেসর ড. মো: আবুল কালাম আজাদ, প্রফেসর ড. মো: মিজানুর রহমান, ড. মো: মাহফিজুর রহমান, নাজমুল হুদা সহ আরো অনেকে।

বিভাগের শিক্ষক প্রফেসর ড. মো: মিন্নাতুল করিম এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড.নিলুফা আক্তার বানু। এসময় শিক্ষার্থীদের ভবিষ্যত করণীয় সম্পর্কে দিক-নির্দেশনা দেন বিভাগের সিনিয়র শিক্ষক প্রফেসর ড. মো: আনোয়ারুল হক। আরো বক্তব্য দেন প্রফেসর ড. মো: রেজওয়ানুল হক।

বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড.নিলুফা আক্তার বানু বিদায়ীদের উদ্দেশ্যে বলেন, “আজকে তোমাদের এই বিদায় কোন দুঃখের বিদায় নয়। আজকের বিদায় তোমাদের শিক্ষাজীবন শেষে কর্ম জীবনে প্রবেশের বিদায়। তোমরা কর্ম জীবনে প্রতিষ্ঠিত হয়ে বিশ্বের মানচিত্রে সুনাম অর্জন করবে এই প্রত্যাশা এবং দুআ করি”।

অনুষ্ঠানে বিভাগের পক্ষ থেকে কৃতী শিক্ষার্থী ও  সেই সাথে বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়।

সাংস্কৃতিক পর্বের মধ্য দিয়ে অনুষ্ঠানের ইতি ঘটে। এতে বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীদের অংশগহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৩:২৭পিএম/২২/৯/২০১৮ইং)