• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেই ‘আন্টি’ ডাক শুনলেন আমিশা!


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২০, ২০১৮, ১১:৪৫ PM / ৪৩
ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেই ‘আন্টি’ ডাক শুনলেন আমিশা!

 

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : ভক্তদের সঙ্গে যোগাযোগ করার জন্য তারকারা নিজেদের ছবি পোস্ট করে থাকেন সামাজিক যোগাযোগের মাধ্যমে। ব্যতিক্রম নন আমিশা প্যাটেলও। সিনেমায় নিয়মিত না হলেও আলোচনায় থাকার জন্য সবসময় হট ফটোশুট করে তা ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। সম্প্রতি সাদা চাদরে নিজেকে ঢেকে শুয়ে কয়েকটি ছবি তুলিয়েছিলেন আমিশা। সেগুলো যথারীতি তিনি পোস্ট করেন নিজের অ্যাকাউন্টে। আর এ কারণে ‘আন্টি’ বলে সম্বোধন করা হল ‘কাহো না প্যায়ার হ্যায়’ নায়িকাকে।

তবে এবারই প্রথম নয়। এর আগেও ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে বিদ্রূপের শিকার হয়েছিলেন তিনি। কিন্তু কোনোবারই মুখ খোলেননি তিনি। এবারও সরাসরি কোনো জবাব দেননি আমিশা।

নতুন ফটোশুটের দুটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে আমিশা লিখেছেন, ‘স্বপ্নের মতো হোক সপ্তাহটা।’

এই ছবিগুলো পোস্ট করায় কিছু লোক আমিশাকে ব্যঙ্গ করা শুরু করেন। অশ্লীল মন্তব্য করে নাজেহাল করা হয় তাকে। কেউ একজন বলেছেন, ‘চাদরটা আরও নামান, আরও দেখান।’ কেউ আবার বলেন, ‘চোখের নিচে বালিশ, একেবারে আন্টি!’

গত বছর অক্টোবরেই বয়স, শরীরের মাপ, স্তনসন্ধি নিয়ে অভিনেত্রীর দিকে ধেয়ে এসেছিল সমালোচকদের তীব্র কটাক্ষ। দীর্ঘ সময়ের শুটিং শেষ করে কালো ট্যাঙ্ক টপ পরা এই ছবিটিতে তার স্তনসন্ধি দেখা যাচ্ছিল বলে একই ধরনের আক্রমণের শিকার হয়েছিলেন বলিউডের এই নায়িকা।

তবে আমিশা প্যাটেলের বয়স ৪১ হলেও মোহনীয় ও আকর্ষণীয় দৈহিক গড়ন এখনো ধরে রেখেছেন। প্রথম সিনেমা দিয়ে সবার নজর কাড়তে সক্ষম হলেও বলিউডে নিজের শক্ত ভিত গড়তে পারেননি তিনি। ধীরে ধীরে বলিউড থেকে হারিয়ে গেলেও নিজেকে সচল রেখেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১১:৪২পিএম/২০/২/২০১৮ইং)