• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:০৮ অপরাহ্ন

ইদ্রিস আলী মেম্বারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত


প্রকাশের সময় : অক্টোবর ২৮, ২০২২, ৫:৫৭ PM / ১০৬
ইদ্রিস আলী মেম্বারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত

ফতুল্লা প্রতিনিধি : দেশবরেণ্য শ্রমিক নেতা আলহাজ্ব কাউসার আহমাদ পলাশের পিতা শিক্ষানুরাগী মরহুম ইদ্রিস আলী মেম্বারের ২৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শ্রমিকলীগ নেতা জামাল আহম্মেদের উদ্যোগে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার ২৮ অক্টোবর বাদ আসর পুর্ব রসুলপুর এলাকায় এ স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় শ্রমিকলীগ ফতুল্লা থানা শাখার সভাপতি পিয়াস আহম্মেদ সোহেল বলেন,পচাত্তরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর আজকের এই নারায়ণগঞ্জে তথা ফতুল্লায় মরহুম ইদ্রিস আলী মেম্বার ছাড়া কেউ আওয়ামী লীগের “আ” এবং জয় বাংলা শব্দটি উচ্চারণ করার সাহস পায়নি। ইদ্রিস আলী মেম্বার তার বুকে অদম্য সাহস নিয়ে নারায়ণগঞ্জ সহ ফতুল্লা ও কুতুবপুরে আওয়ামী লীগকে প্রতিষ্ঠিত করেছিলেন।শুধু তা-ই নয় তিনি শিক্ষাবিস্তারে,সামাজিক উন্নয়নে ও মানুষের কল্যাণে নিবেদিত প্রাণ হয়ে কাজ করে গেছেন। তার অবদান কখনোই ম্লান হবে না।তিনি আওয়ামী লীগের রাজনীতিতে ছিলেন নেতাকর্মীদের নিকট এক অবিচল আস্থা ও ভালবাসার প্রতিক।এখনো এই মহান মানুষটিকে নারায়ণগঞ্জ ও ফতুল্লার প্রতিটি মানুষ শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে।

জাতীয় শ্রমিকলীগ ফতুল্লা থানা শাখার কোষাধ্যক্ষ মোঃ জামাল আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগ ফতুল্লা থানা শাখার সিনিয়র সহসভাপতি গোলাম কিবরিয়া সাত্তার, সহসভাপতি মোঃ অহিদুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, সহ কোষাধ্যক্ষ মোঃ জহিরুল ইসলাম রিপন, ক্রীড়া সম্পাদক মোঃ মোঃ জসিম উদ্দিন সদস্য মোঃ আব্দুল মান্নান, কামাল উদ্দিন দুলু, শ্রমিকলীগ নেতা বাবর সরকার, দেলোয়ার হোসেন লিটন, পুর্ব রসুলপুর পঞ্চায়েত কমিটির সহসভাপতি সালাহউদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ নুরুল হক খলিফা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। স্মরণ সভা শেষে মরহুম ইদ্রিস আলী মেম্বার ও কামরুজ্জামান তালাশের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।