• ঢাকা
  • সোমবার, ২০ মে ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন

আহত ১০ আরোহী নিয়ে বাংলাদেশের পথে বিমান


প্রকাশের সময় : মে ১০, ২০১৯, ১০:০৭ PM / ৩১
আহত ১০ আরোহী নিয়ে বাংলাদেশের পথে বিমান

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : দুর্ঘটনায় আহত বিমানের পাইলট, ক্রুসহ ১০ আরোহীকে নিয়ে মিয়ানমারের ইয়াঙ্গুন থেকে বাংলাদেশের পথে রওনা দিয়েছে বিমানের বিশেষ ফ্লাইট।

শুক্রবার রাত ১০টা ৪৫ মিনিটে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে বলে জানিয়েছেন বিমানের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ।

তিনি বলেন, আরোহীদের নিয়ে বিমানে বিশেষ ফ্লাইটটি মিয়ানমারের ইয়াঙ্গুন থেকে রাত সাড়ে ৯টায় দিকে রওনা দিয়েছে।

এর আগে তাদেরকে আনতে বিকেল ৪টায় বিমানের বিশেষ ফ্লাইট হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মিয়ারমারের উদ্দেশে যাত্রা করে।

বিমান সূত্র জানিয়েছে, মিয়ানমারে বিমান দুর্ঘটনায় আহত দুই পাইলট, দুই কেবিন ক্রু ও দুই গ্রাউন্ড ইঞ্জিনিয়ারদের দেশে ফিরিয়ে আনতে একটি বিশেষ ফ্লাইট যায়। একই সঙ্গে আহত যাত্রীদের মধ্যে দেশে ফিরতে ইচ্ছুক চারজনকে তাদের সাথে আনা হচ্ছে।

প্রসঙ্গত, গত বুধবার ইয়াঙ্গুন বিমানবন্দরে অবতরণের সময় বৈরী আবহাওয়ার কারণে রানওয়ে থেকে ছিটকে পড়ে বিমানের একটি ফ্লাইট। বিমানটিতে শিশুসহ ২৯ যাত্রী, দু’জন পাইলট, দু’জন কেবিন ক্রু ও দু’জন গ্রাউন্ড ইঞ্জিনিয়ার ছিলেন।

এ ঘটনায় আহত ১৯ যাত্রীকে ইয়াঙ্গুনের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার রাতেই চার যাত্রীকে প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হয়।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১০:০৯পিএম/১০/৫/২০১৯ইং)