• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন

‘আ’লীগ উন্নয়নে বিশ্বাসী, লুটেপুটে খাওয়া তাদের কাজ নয়’


প্রকাশের সময় : ডিসেম্বর ২১, ২০১৮, ১০:৪৭ PM / ২৭
‘আ’লীগ উন্নয়নে বিশ্বাসী, লুটেপুটে খাওয়া তাদের কাজ নয়’

জয়দেব রানা, আলীকদম(বান্দরবান) প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগের ৩০০ নং আসনের মনোনীত প্রার্থী বীর বাহাদুর উশৈসিং বান্দরবান জেলার আলীকদম উপজেলায় সকাল ৯.০০ টার সময় দলীয় নেতাকর্মী সাথে নিয়ে নির্বাচনী গণসংযোগ ও পথসভা করেন।

এই সময় পথসভা ৩০০ নং আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর বাহাদুর উশৈসিং বলেন, আমাকে আমার নেত্রী শেখ হাসিনা বার বার মনোনয়ন দিয়ে ছিল আর আমার প্রাণ প্রিয় জনগণ বার বার ভোট দিয়ে আমাকে ২৫ বছর এলাকার উন্নয়নে কাজ করার সুযোগ দেন। এক সময় যে পথ দিয়ে হেঁটে যেতে কষ্ট হত এবং অনেক সময় লাগত সে পথে গাড়ী নিয়ে কম সময়ে যাওয়া যাচ্ছে। বিদ্যুৎ, শিক্ষা, যোগাযোগ, স্বাস্থ্য, ভি জিডি,ভিজি এফ,বয়স্ক ভাতা, শিক্ষা প্রতিষ্টান,ধর্মীয় প্রতিষ্ঠান সব ক্ষেত্রে জনগণে সুবিধা কথা মাথায় রেখে আন্তরিকতার সাথে কাজ করেছি। তিনি আরও বলেন বিএনপি নির্বাচন আসলেই জনগণের কাছে ভোট ভিক্ষা চাই, রাজ পুত্ররা মন্ত্রী, এমপি হতে চাই, তারা তো রাজার ছেলে তারা তো ক্ষমতায় ছিল তারা তো আর বেশী উন্নয়ন মূলক কাজ করতে পারত, কিন্ত করে নি। তারা শুধু লুটেপুটে খেয়েছে, আর জনগণের মাথায় খালি হাতটি বুলিয়েছে। আমি যা উন্নয়ন করেছি তা আমার একার কারণে হয় নি, আমার নেত্রী শেখ হাসিনা আন্তরিকতার ছিল বলে আমি করতে পেরেছি। ছাগল নাচে খুঁটির জোরে, আমি বীর বাহাদুর নাচি শেখ হাসিনার বলে। আমার শক্তি তো আমার নেত্রী। আওয়ামীলীগ উন্নয়নে বিশ্বাসী, লুটেপুটে খাওয়া আওয়ামীলীগের কাজ নয়।আওয়ামীলীগ সেটি সমর্থনও করে না।

উক্ত পথসভায় আরও উপস্থিত ছিলেন বান্দরবান আওয়ামীলীগের উপদেষ্টা ও আঞ্চলিক পরিষদের সদস্য, বান্দরবান জেলা আওয়ামীলীগের সহ -সভাপতি আব্দু রহিম চৌধুরী,বান্দরবন জেলা পরিষদের সদস্য ও আলীকদম উপজেলার সাবেক সাধারণ সম্পাদক থোয়াইচাহ্লা মার্মা,বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য চিয়ং ম্রোং,বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ফিলিপ ত্রিপুরা, সাবেক বান্দরবান জেলা যুবলীগের সভাপতি চৌধুরী প্রকাশ বড়ুয়া,আলীকদম উপজেলা আওয়ামীলীগের সভাপতি মংব্রাচিং মার্মা, আলীকদম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দুংরিমং মার্মা, সাবেক বান্দরবান জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তৌহিদুল ইসলাম চৌধুরী রাশেদসহ জেলা, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ডের নেতৃবৃন্দ।
(ঢাকারনিউজ২৪.কম/কেএস/১০:৪৮পিএম/২১/১২/২০১৮ইং)