• ঢাকা
  • বুধবার, ২২ মে ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

আর্মি স্টেডিয়ামে বিনামূল্যে মমতাজ-জেমসের কনসার্ট


প্রকাশের সময় : জানুয়ারী ১২, ২০১৮, ১২:০২ PM / ৪১
আর্মি স্টেডিয়ামে বিনামূল্যে মমতাজ-জেমসের কনসার্ট

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : লোকগানের সম্রাজ্ঞী মমতাজ কনসার্টে থাকা মানে দর্শককে মাতিয়ে তোলা। আর ভক্তদের কাছে ‘গুরু’ খেতাব পাওয়া নগর বাউল জেমস গান গাওয়া মানে ভক্তদের উচ্ছ্বাস-উন্মাদনা। এই দুই গুণী শিল্পীকে এবার একই মঞ্চে গান গাইতে দেখা যাবে একটি ‘ওপেন এয়ার কনসার্টে’। বর্তমান সরকারের মেয়াদ চার বছর পূর্তি উপলক্ষে ‘উন্নয়ন ও সাফল্যের চার বছর’ নামের এ কনসার্টটি অনুষ্ঠিত হবে আজ ১২ জানুয়ারি রাজধানীর আর্মি স্টেডিয়ামে।

নব্বই দশক থেকে বাংলাদেশে জনপ্রিয় সংগীতের বিনামূল্যে সবার জন্য উন্মুক্ত কনসার্ট। তরুণ-তরুণী কিংবা সদ্য কলেজে ওঠা কিশোর-কিশোরীরা দল বেঁধে প্রস্তুতি নেয় কনসার্ট দেখতে। ইদানীং নিরাপত্তাজনিত অজুহাতে এ ধরনের ওপেন এয়ার কনসার্টের আয়োজন কমে আসলেও যখনই সুযোগ পাওয়া যায়, বাঁধ ভাঙা উচ্ছ্বাসে মেতে ওঠেন সবাই।

দৈনন্দিন ব্যস্ততার এই কর্মচঞ্চল শহরে এ ধরনের কনসার্ট আয়োজন নিঃসন্দেহে সংগীত অনুরাগীদের জন্য একটি শুভবার্তা। আর সংগীত পিপাসুদের জন্য আরেকটি শুভ ব্যাপার হচ্ছে- কনসার্টটি উপভোগ করা যাবে বিনামূল্যে, শুধু প্রয়োজন হবে নিবন্ধনের। নির্ধারিত ওয়েবসাইটের লিঙ্ককে গিয়ে নিবন্ধন করে যে কেউ অংশ নিতে পারবেন কনসার্টটিতে।

‘উন্নয়ন ও সাফল্যের চার বছর’ নামের এ কনসার্টে মমতাজ ও জেমস ছাড়াও গান পরিবেশন করবে সোলস, দলছুট, চিরকুট ও বাংলাদেশ শিল্পকলা একাডেমির শিল্পীরা। অনুষ্ঠান উপস্থাপনায় থাকবেন ডা. নুজহাত চৌধুরী ও তানিয়া হোসেন। অনুষ্ঠানটি সরাসরি প্রচার করবে বেসরকারি টেলিভিশন চ্যানেল দেশ টিভি।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১২:০০পিএম/১২/১/২০১৮ইং)