• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন

‘আমি একেবারেই আধুনিক বাবা নই’


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৭, ২০১৭, ১১:১৫ AM / ৩৯
‘আমি একেবারেই আধুনিক বাবা নই’

 

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : ভারতের একজন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা তিনি। নানান অভিজ্ঞতা দিয়ে কেটেছে তার জীবন। ড্রাগস নেওয়া, জেলে যাওয়া সবকিছু থেকেই তিনি শিখেছেন। পারিবারিক জীবনে স্ত্রী ও ছেলেমেয়েকে নিয়ে তার সুখের সংসার সঞ্জয় দত্তের।

বাবা হিসেবে তিনি নাকি খুব কড়াও নন, আবার উদারও নন। সম্প্রতি আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এমনটাই জানালেন।

সঞ্জয় দত্তের মতে, কিছু নিয়ম-কানুন বাচ্চাদের মেনে চলা উচিত। সময় মতো বাড়ি ফেরা এবং বাড়ির বাইরে রাত না কাটানো— এই দুটো জিনিসের উপর সবচেয়ে বেশি জোর দেন তিনি।

তিনি বলেন, ছেলেমেয়েদের সঙ্গে বন্ধুর মতো মেশা উচিত এটা অনেকেই বলে থাকেন। আমার মত কিন্তু উল্টো। যত দিন দত্ত সাব (সুনীল দত্ত) বেঁচে ছিলেন, আমি কোনও দিন ওর চোখের দিকে তাকিয়ে কথা বলিনি। সব সময়ে মাথা নিঁচু করে কথা বলতাম। কারণটা কিন্তু ভয় নয়, শ্রদ্ধা।

‘আমি কোনও দিন বাচ্চাদের সঙ্গে বসে বিয়ার খাব না। আমার মতে, বাচ্চাদের সঙ্গে বন্ধুর মতো মিশলে তারা হাত থেকে বেরিয়ে যাবে। পাশ্চাত্য পোশাক পরলেও সংস্কারটা যে ভারতীয়, তা কোনও দিন ভুলব না। আর কেউ যদি আমাকে এর জন্য ডাবল স্ট্যান্ডার্ড বলে, তাতেও আমার কোনও আপত্তি নেই।’ বলেন বলিউডে মুন্নাভাই খ্যাত এ সুপারস্টার।
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১১:১২এএম/৭/৯/২০১৭ইং)