• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন

আমিরকে কেনো ঘর থেকে বের করে দিয়েছিলেন আলকা


প্রকাশের সময় : এপ্রিল ৯, ২০১৭, ৯:০৩ AM / ৪৪
আমিরকে কেনো ঘর থেকে বের করে দিয়েছিলেন আলকা

ঢাকারনিউজ২৪.কম:

আমির খান নাকি ছবি তৈরির সব বিষয়েই নাক গলান। চিত্রনাট্য থেকে শুরু করে ছবির গান, অ্যাকশন দৃশ্য, পরিচালনা— সব কিছু নিয়েই আমিরের খুঁতখুঁতে ভাব। তাই সব বিষয়েই নাকি ‘আমিরি-মত’ শুনতে হয় প্রযোজকদের। তা এ স্বভাব নাকি তার বহু কালের। ক্যারিয়ারের শুরুর দিকেও আমির এ রকম ছিলেন। এজন্যই না-কি তাকে একবার ঘর থেকে বের করে দিয়েছিলেন জনপ্রিয় সংগীতশিল্পী আলকা ইয়াগনিক।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আলকা জানান, “‘গজব কা ইয়ে দিন’ গানের মহড়া চলছিলো তখন। সে গানে লিপ দেবেন আনকোরা নায়ক। ফাইনাল রেকর্ডিংয়ের আগে শেষ বার গানের সুর ঝালিয়ে নিচ্ছিলাম। উদিত নারায়ণের সঙ্গে ডুয়েট। আর কিছুক্ষণ পরেই রেকর্ডিং শুরু। হঠাৎ আমার চোখে পড়লো, ঘরের এক কোণে বসে রয়েছেন একটি রোগাপাতলা হ্যান্ডসাম যুবক। আমার দিকে একদৃষ্টিতে তাকিয়ে। প্রথমে বেশি পাত্তা দেইনি। রেকর্ডিং শুরু হতেই ফের চোখ পড়লো তার দিকে। তখনও একদৃষ্টিতে তাকিয়ে ছিলো ওই যুবক। সেসময় বেশ অস্বস্তি হয়ে রেগেমেগে তাকে ঘর থেকে বেরিয়ে যেতে বলেছিলাম।”

তিনি আরও বলেন, “গান গাওয়ার সময় কেউ যদি আপনার দিকে ফ্যালফ্যাল করে তাকিয়ে থাকেন, তবে অসুবিধা হবে না! আমার তো বেশ বিরক্ত লাগে। তাই ওকে ঘর থেকে বেরিয়ে যেতে বলেছিলাম। পরবর্তীতে রেকর্ডিং শেষ হতেই ‘কেয়ামত সে কেয়ামত তাক’-এর পরিচালক মনসুর খান আমাকে বলেন, “আসুন ছবির নায়কের সঙ্গে আপনার পরিচয় করিয়ে দেই। আর সেসময় ঘটলো এক অবাক কাণ্ড। সামনে দাঁড়িয়ে সেই রোগাপাতলা হ্যান্ডসাম যুবকটি। ছবির নায়ক। আমির খান।”

 

  (ঢাকারনিউজ২৪.কম/এনএম /০৯.০০ এএম/০৯//২০১৭ইং)