• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন

আমার সংবর্ধনার প্রয়োজন নেই : প্রধানমন্ত্রী


প্রকাশের সময় : জুলাই ২১, ২০১৮, ৮:০০ PM / ৮২
আমার সংবর্ধনার প্রয়োজন নেই : প্রধানমন্ত্রী

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমার কোনো সংবর্ধনার প্রয়োজন নেই।

২১ জুলাই(শনিবার) প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা দিতে বাংলাদেশ আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

শেখ হাসিনা বলেন, ‘আমার সংবর্ধনার প্রয়োজন নেই। আমি জনগণের সেবক। জনগণের জন্য কাজ করতে এসেছি। জনগণ কতটুকু পেল, সেটাই বড়। এর চেয়ে বেশি কিছু চাওয়া-পাওয়া নেই আমার। এই সংবর্ধনা আমি উৎসর্গ করছি বাংলার মানুষকে, উৎসর্গ করছি এ দেশের জনগণকে।’

স্বল্পোন্নত থেকে বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তরণ, বঙ্গবন্ধু-১ স্যাটেলাইটের সফল উৎক্ষেপণের মাধ্যমে মহাকাশ বিজয়, অস্ট্রেলিয়ায় গ্লোবাল উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড ও ভারতের কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে ডিলিট ডিগ্রি অর্জন করায় আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীকে এ গণসংবর্ধনা দেওয়া হয়।

গণসংবর্ধনার শুরুতে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রযুক্তি ব্যবহার করেও উন্নয়নের ভিডিওচিত্র অনুষ্ঠানে তুলে ধরা হয়। এ ছাড়া আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপকমিটির পক্ষ থেকে সরকারের অর্জন ও উন্নয়ন সংবলিত একটি প্রকাশনা সবার হাতে তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী।

এ সংবর্ধনা অনুষ্ঠানে যোগ নিতে শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনতার ঢল নামে। ঢাকার বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে আওয়ামী লীগের হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকরা এ সমাবেশে যোগ দেন।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৭:০০পিএম/২১/৭/২০১৮ইং)