• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:১১ অপরাহ্ন

আমার প্রতি অবিচার হয়েছে : হিরো আলম


প্রকাশের সময় : ডিসেম্বর ২, ২০১৮, ৮:০১ PM / ৮৮
আমার প্রতি অবিচার হয়েছে : হিরো আলম

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : বগুড়া-৪ আসনের আলোচিত প্রার্থী আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলমের মনোনয়নপত্র বাতিল করেছেন রিটার্নিং অফিসার।

আজ ২ ডিসেম্বর(রোববার) স্বতন্ত্র প্রার্থী হিরো আলমের মনোনয়নপত্র বাতিল প্রসঙ্গে রিটার্নিং অফিসার ফয়েজ আহমেদ জানান, তিনি তার নির্বাচনী এলাকার এক শতাংশ ভোটারের স্বাক্ষর সঠিকভাবে দেখাতে পারেননি।

রিটার্নিং অফিসার ফয়েজ বলেন, ‘স্বতন্ত্র হিসেবে কেউ প্রার্থী হতে চাইলে বা নির্বাচন করতে চাইলে মনোনয়নপত্রের সঙ্গে সংশ্লিষ্ট এলাকার ১ শতাংশ ভোটারের স্বাক্ষর দাখিল করার কথা। কিন্তু তার জমাদানকৃত স্বাক্ষরে কিছু স্বাক্ষর জাল হওয়ায় তার প্রার্থিতা বাতিল করা হয়েছে।’

এদিকে মনোনয়নপত্র বাতিলের বিষয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় রিটার্নিং অফিসারের এ সিদ্ধান্তের বিপক্ষে আপিল করবেন বলে জানিয়েছেন হিরো আলম।

তিনি বলেন, ‘মনোনয়ন বাতিলের মাধ্যমে আমার সঙ্গে অবিচার করা হয়েছে। আমার এলাকার তিন লাখ ১২ হাজার ভোটারের বিপরীতে এক শতাংশের হিসেবে তিন হাজার ১২১টি স্বাক্ষরের প্রয়োজন ছিল। সেখানে আমি তিন হাজার ৫০০ জনের স্বাক্ষর জমা দিয়েছি।’

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের জন্য জাতীয় পার্টি থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন হিরো আলম। কিন্তু জাতীয় পার্টি থেকে চূড়ান্ত মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে কমিশনে মনোনয়নপত্র জমা দেন তিনি। (ইউএনবি)

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৮:০০পিএম/২/১২/২০১৮ইং)