• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন

আবারও পোশাকের শালীনতা নিয়ে বিতর্কিত প্রিয়াঙ্কা চোপড়া


প্রকাশের সময় : মে ৫, ২০১৮, ৬:০৬ PM / ৩০
আবারও পোশাকের শালীনতা নিয়ে বিতর্কিত প্রিয়াঙ্কা চোপড়া

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে প্যাস্টেল রঙের স্যুট পরা বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। পোশাক-আশাক নিয়ে তেমন একটা ভাবনা-চিন্তা করেতে দেখা যায় না বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে। যেকোনো পোশাকই স্বতঃস্ফূর্তভাবে পরে ফেলেন তিনি। তাই পোশাক নিয়েও বিভিন্ন সময় তাকে পড়তে হয়েছে নানা রকম বিতর্কের মুখে।

সম্প্রতি আবারও একটি প্যাস্টেল রঙের স্যুট পরার কারণে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কিছু ভক্তের নেতিবাচক মন্তব্যের শিকার হন প্রিয়াঙ্কা চোপড়া। এর আগে একবার ছোট পোশাক পরে নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করতে গিয়েও পোশাক বিতর্কে পড়েছিলেন তিনি।
হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানানো হয়, মার্কিন টেলিভিশন সিরিজ কোয়ান্টিকো সিরিজের তৃতীয় মৌসুমের প্রচারণা নিয়ে ২ মে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের একটি টেলিভিশন সাক্ষাৎকারে যোগ দেন প্রিয়াঙ্কা চোপড়া। সেদিন নিউ ইয়র্কে তার সঙ্গে ছিলেন মার্কিন কমেডিয়ান অভিনেতা শেঠ মেইয়ারস।

ইন্ডিয়া টিভি নিউজের প্রতিবেদনে জানানো হয়, সেই অনুষ্ঠানে প্যাস্টেল রঙের স্যুটের সঙ্গে প্রিয়াঙ্কা পরেছিলেন সাদা জুতা আর তার হাতে ছিল একটি সাদা রঙের ব্যাগ। প্রিয়াঙ্কার পরনের ওই পোশাকটি ছিল অস্ট্রেলিয়ান ফ্যাশন ব্র্যান্ড ‘ডিওন লি’-এর স্যুট।

সেদিনের দুটি ছবি ৩ মে এ প্রিয়াঙ্কা চোপড়া তার ইনস্টাগ্রামে পোস্ট করেন। সেই ছবি দেখে অনেকেই তার দিকে ছুড়ে দেন নেতিবাচক মন্তব্য। কেউ কেউ আবার তার ওই পোশাক নিয়ে হাস্যকর রসিকতাও করেন। একজন লিখেছেন, ‘স্টাইল করে কাটা তার ব্লেজারটি সেলাই করে নিলে ভালো হতো।’ আরেকজন ভক্ত মন্তব্য করেন, ‘এমন অশালীন পোশাক না পরলেও পারত প্রিয়াঙ্কা।’

 

(ঢাকারনিউজ২৪.কম/এসই/৬:৯পিএম/০৫/০৫/২০১৮ইং)