• ঢাকা
  • রবিবার, ১৬ Jun ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন

আপাদমস্তক সৎ মায়ের ভক্ত সারা!


প্রকাশের সময় : জানুয়ারী ২৩, ২০১৯, ১০:২০ AM / ৩৪
আপাদমস্তক সৎ মায়ের ভক্ত সারা!

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : ছোট থাকতেই ‘কাভি খুশি কাভি গাম’ যে কতবার দেখেছেন, তার কোনও ইয়ত্তা নেই। যেখানে পু (কারিনার নাম) ছিল তার প্রিয় চরিত্র। পর্দায় পু-কে দেখেই বার বার মুগ্ধ হয়েছেন তিনি। আর সেই পু-ই যখন তার আসল জীবনে সৎ মা হয়ে আসেন, তখনও খুশি হয়ে যান তিনি। একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে হাজির হয়ে সম্প্রতি সৎ মা কারিনা কাপুর খান সম্পর্কে নিজের মনের কথা খুলে বলেন সাইফ-কন্যা সারা।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, তিনি বলেন, কারিনা কাপুর খানের সব কিছুই তার ভাল লাগে। অভিনয় থেকে শুরু করে, তার স্টাইলিং, সারা যেন বেবোর (কারিনা) আপাদমস্তক ভক্ত। আর তাই তো, সৎ মা হলেও, কখনও কারিনার প্রশংসা করতে ভোলেন না ‘কেদারনাথ’ অভিনেত্রী। বিয়ের পরও কারিনা কাপুর খান যেভাবে ক্যারিয়ার, সংসার এবং সন্তান একসঙ্গে সামলাচ্ছেন, তা তাকে মুগ্ধ করে বলেও জানান সারা। শুধু তাই নয়, ছোট থেকে যে পু-এর ভক্ত ছিলেন, তিনি-ই যখন তার পরিবারে সামিল হন, তখন তার খুশির অন্ত ছিল না বলেও জানান সারা।

১৯৯১ সালে অমৃতা সিং-কে বিয়ে করেন সাইফ আলি খান। প্রায় ১২ বছরের বড় অমৃতার সঙ্গে গাঁটছড়া বাঁধা নিয়ে পাতৌদি পরিবারের আপত্তি থাকলেও, ছোট নবাব তা শোনেননি। অমৃতাকে বিয়ের পর জন্ম হয় সারা, ইব্রাহিমের। কিন্তু, দুই সন্তান জন্মানোর পর পরই অমৃতা সিং-এর সঙ্গে ২০০৪ সালে বিচ্ছেদ হয়ে যায় সাইফের। এরপর ২০১২ সালে ‘টশন’-এর সহঅভিনেত্রী কারিনা কাপুরকে বিয়ে করেন সাইফ আলি খান।

এ বিষয়ে সারাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, তার বাবা কখনও কারিনাকে তাদের সামনে এনে হাজির করে বলেননি যে ‘এটা তোমাদের দ্বিতীয় মা’। আর সেই কারণেই কারিনার সঙ্গে ক্রমশ বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছে তাদের। তবে শুধু সারা নন, কারিনাও যে সাইফের প্রথম পক্ষের দুই সন্তানকে আপন করে নিয়েছেন, তা বেশ স্পষ্ট অভিনেত্রীর কথা থেকেই।

সারা আলি খানের ‘কেদারনাথ’ মুক্তি পাওয়ার পর প্রশংসায় ভরিয়ে দেন কারিনা। সৌন্দর্য এবং বুদ্ধিমত্তার মিশেল সারার মধ্যে রয়েছে বলেও মন্তব্য করেন তিনি। পাশাপাশি আরও বলেন, সারা এবং ইব্রাহিমের খুব ভাল বন্ধু তিনি। কারণ সারা এবং ইব্রাহিমের কাছে ইতিমধ্যেই একজন সুন্দর মনের মা রয়েছেন। তাই নতুন করে তাদের আর কোনও মায়ের প্রয়োজন নেই বলেও মন্তব্য করেন কারিনা কাপুর খান।
(ঢাকারনিউজ২৪.কম/কেএস/১০:২২এএম/২৩/১/২০১৯ইং)