• ঢাকা
  • বুধবার, ১৫ মে ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন

আপনারা রুমাকে ভোট দিবেন : ফরিদ আহমেদ লিটন(ভিডিও)


প্রকাশের সময় : ডিসেম্বর ১৭, ২০২১, ৯:৩৪ PM / ৩১
আপনারা রুমাকে ভোট দিবেন : ফরিদ আহমেদ লিটন(ভিডিও)

নিজস্ব প্রতিবেদক : ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন বলেছেন, ‘নারায়ণগঞ্জের গণমানুষের নেতা শামীম ওসমান আমাদের বলেছেন- আমরা যেনো কোনো মেম্বার প্রার্থীর পক্ষে প্রচার প্রচারণায় অংশ না নেই। কিন্তু এলাকার প্রতি কিছু দায়িত্ব আমাদের থাকে। আর সেই দায়িত্ববোধ থেকেই আমার ছোট বোন রুমার পক্ষে আপনাদের কাছে ভোট চাইতে এসেছি। আপনারা রুমাকে একটি করে ভোট দিবেন। চেয়ারম্যান হোক কিংবা মেম্বার প্রার্থী, আপনারা এলাকার জন্য ভাল ও যোগ্য ব্যক্তিদেরই ভোট দিবেন। যে আগামী ৫ বছর আপনাদের পাশে থাকবে, এমন প্রার্থীকেই আপনারা ভোট দিবেন।’

শুক্রবার (১৭ ডিসেম্বর) রাতে ফতুল্লা রেল স্টেশন এলাকায় ১,২ ও ৩নং ওয়ার্ড এর সংরক্ষিত নারী মেম্বার প্রার্থী মীর রুমা আক্তারের পক্ষে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-এএফ ফাউন্ডেশনের চেয়ারম্যান মাহবুবুর রহমান ভূইয়া।

এছাড়া একতা সমাজ কল্যান পরিষদ, ফতুল্লা ব্লাড ডোনার্স নারায়ণগঞ্জ, চেঞ্জ ফাউন্ডেশন, ফতুল্লা দাফন কমিটি, ফতুল্লা মানব কল্যান সংস্থার নেতৃবৃন্দগন আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ফরহাদ হোসেনের পরিচালনায় ও মেম্বার প্রার্থীর ভাই মীর নয়ন এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফতুল্লা ১,২ ও ৩নং ওয়ার্ড এর সংরক্ষিত নারী মেম্বার প্রার্থী মীর রুমা আক্তার, ফতুল্লা ১,২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার সম্পাদক মিন্টু পাল, মারফত প্রমুখ।

ভিডিও সংবাদটি দেখতে ক্লিক করুন- 

https://www.youtube.com/watch?v=mORF1afcxI4

 

 

 

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১২:৩২এএম/১৮.১২.২০২১ইং)