• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন

আজ থেকে শুরু পাকিস্তান সুপার লিগ


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৪, ২০১৯, ৩:১৭ PM / ৩৪
আজ থেকে শুরু পাকিস্তান সুপার লিগ

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : পাকিস্তান সুপার লিগের (পিএসএল) চতুর্থ আসর শুরু হচ্ছে আজ বৃহস্পতিবার থেকে। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন ইসলামাবাদ ইউনাইটেড ও লাহোর কালান্দার্স। বাংলাদেশ সময় রাত ১১.৪৫ মিনিটে শুরু হবে ম্যাচটি।

প্রথম দুই আসর ৫ দল থাকলেও গেল আসরে ষষ্ঠ দল হিসেবে টুর্নামেন্টে যোগ হয়েছে মুলতান সুলতান্স। ইসলামাবাদ ও লাহোর ছাড়া অন্য তিনটি দল হচ্ছে পেশোয়ার জালমি, কোয়েটা গ্লাডিয়েটর্স ও করাচি কিংস।

চতুর্থ আসরের প্রথম পর্বের ম্যাচগুলো সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হলেও নক আউট পর্ব থেকে ফাইনাল পর্যন্ত সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে পাকিস্তানে। দেশের দুই প্রধান শহর করাচি ও লাহোরে অনুষ্ঠিত হবে ম্যাচগুলো। ১৭ মার্চের ফাইনাল অনুষ্ঠিত হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে।

এই আসরে বিদেশি তারকাদের মধ্যে থাকছেন এবি ডি ভিলিয়ার্স শেন ওয়াটসন, আন্দ্রে রাসেল, লুক রঞ্চি, ডোয়াইন ব্রাভো, রিলে রুশো, ড্যারেন স্যামি, কাইরন পোলার্ড, লিয়াম ডাসন, লরি ইভান্স, ডেভিড মালান, ক্রিস জর্ডান, সিকান্দার রাজা, ব্রেন্ডন টেলর, সামিত প্যাটেলের মতো বিদেশি তারকারা।

এর মধ্যে ডি ভিলিয়ার্স প্রথমবারের মতো পিএসএলে খেলছেন। তার দল নক আউট পর্বে উঠলে পাকিস্তানে গিয়ে খেলতেও রাজি আছেন এই প্রোটিয়া।

এদিকে পাকিস্তান কর্তৃপক্ষের আশা, ডি ভিলিয়ার্সের মতো বিশ্ব নন্দিত খেলোয়াড়রা পাকিস্তানের মাটিতে খেললে অন্য বিদেশিরাও পাকিস্তানে গিয়ে খেলতে উৎসাহিত হবেন। যা দেশটিতে আন্তর্জাতিক ক্রিকেট ফেরাতে সহায়ক হবে।
(ঢাকারনিউজ২৪.কম/কেএস/৩:১৮পিএম/১৪/২/২০১৯ইং)