• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন

আজিজ ব্রাদার্স এর আজিজের বিরুদ্ধে জনতার ক্ষোভ ও রাজপথে আন্দোলন


প্রকাশের সময় : মার্চ ১৩, ২০২০, ১২:২১ PM / ৩০
আজিজ ব্রাদার্স এর আজিজের বিরুদ্ধে জনতার ক্ষোভ ও রাজপথে আন্দোলন

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : চাঁদপুর শহরের আজিজ ব্রাদার্স এর সত্বাধিকারী আজিজের বিরুদ্ধে জনতার ক্ষোভ ও রাজপথে আন্দোলন। তার ঠিকাদারী প্রতিষ্ঠানের যানবাহন গুলো অসীম ক্ষমতার দাপট দেখিয়ে দানবের মত চলাচল করে ৷ শহরের চৌধুরী মসজিদ সংলগ্ল রাস্তায় বেআইনী ভাবে, ট্রাক রেখে মালামাল উঠা নামা ছাড়াও, তার খামখেয়ালীপনায় প্রায় যানজটের সৃষ্টি হয় ৷ জনৈক ব্যক্তি বলেন, যে দলই ক্ষমতায় আসে সে দলেই নাকি তার ২-৪জন মামু থাকে ।
সেই কথিত মামুদের দাপটেনাকি আজিজের আচরন মারাত্বক রূক্ষ হয়ে থাকে ৷ পৌরসভার বেশিরভাগ বড় কাজই সে করে থাকে ৷ কিন্তু কাজের মান নিয়ে হাজারো লেখালেখির পরও টনক নড়ছে না কতৃপক্ষের ৷ ফলে জনমনে তার বিরুদ্ধে ক্ষোভ ও ধিক্কার বিরাজ করছে৷ ১২ মার্চ বৃহস্পতিবার বেলা ১:৩০ টায় উক্ত আজিজ ব্রাদার্স এর মালবাহী ট্রাকের চাপায় কাচা মালের শ্রমিক হারুন মারাত্বক আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে৷ এছাড়াও আরো কয়েক জন আহত হয়েছে।
এ ধরনের ঘটনায় একের পর এক পার পেয়ে যাওয়ায় কোন প্রকার প্রতিকার পাচ্ছেনা ভুক্তভোগীগণ৷ দিনের বেলায় শহরে ট্রাক চলাচল নিষিদ্ধ থাকার কথা থাকলেও, সে কারো অশুভ ইঙ্গীতের ছায়ায় বীর দাপটে এহেন জঘন্য কার্যক্রম চালিয়ে আসছে। এর শেষ কোথায়? সচেতন মহল সহ শহরবাসী যানতে চায়? চলবে ধারাবাহিক৷

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১২:২০পিএম/১৩/৩/২০২০ইং)