• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

অসহায় মধ্যবিত্তদের জন্য খাদ্যসামগ্রী পাঠালেন চেয়ারম্যান স্বপন(ভিডিও)


প্রকাশের সময় : জুন ১৪, ২০২০, ৭:৪২ PM / ৫২
অসহায় মধ্যবিত্তদের জন্য খাদ্যসামগ্রী পাঠালেন চেয়ারম্যান স্বপন(ভিডিও)

নিজস্ব প্রতিনিধি : মহামারী করোনা দূর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়াতে নিজ নির্বাচনী এলাকাই শুধু নয়, বরং অন্যান্য জনপ্রতিনিধিদের এলাকায়ও নিরবে নিভৃতে ত্রাণ পাঠিয়ে চলেছেন ফতুল্লা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব খন্দকার লুৎফর রহমান স্বপন। এরই ধারাবাহিকতায় রোববার (১৪ জুন) দুপুরে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফুল্লাহ বাদল এর এলাকা কাশিপুর বাংলাবাজারের মধ্যবিত্ত ও নিম্নমধ্যবিত্ত ২০টি পরিবারের জন্য সাংবাদিক ও মানবাধিকার কর্মি সোনিয়া দেওয়ান প্রীতির মাধ্যমে ৪শ’ কেজি চাল ও ৩০ কেজি ডাল পাঠিয়েছেন তিনি।

এই নিয়ে ব্যক্তিগতভাবে বিভিন্ন এলাকার ৩৭০টি পরিবারে এ জনপ্রতিনিধির ত্রাণ পৌছাল। এছাড়া এ পর্যন্ত ১৭ হাজার ২৮ টি পরিবারের মাঝে সরকারি ত্রাণ এবং ব্যক্তিগত উদ্যোগে ২ হাজার মাস্ক, ২ হাজার গ্লাবস বিতরণ করেছেন তিনি। আরও প্রায় ১৫০টি পরিবারে ব্যক্তিগতভাবে ত্রাণ দেয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

সোনিয়া দেওয়ান প্রীতি বলেন- ‘এর আগেও আমার এবং আমার সহকর্মীদের পরিচিত নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় বসবাসরত অসংখ্য অসহায় পরিবারে চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন ভাইয়ের ব্যক্তিগত অর্থায়নে ত্রাণ পৌছেছে। আসলে যে কোনো এলাকার অসহায় মানুষদের পাশে বরাবরই আমরা স্বপন ভাইকে পেয়েছি। তিনি সব সময়ই অন্যান্য জনপ্রতিনিধিদের মতো ভোটের চিন্তা না করে ত্রাণকে দান হিসেবে অসহায় মানুষের ঘরে ঘরে পৌছে দেয়ার চেষ্টা করেছেন। এক্ষেত্রে তিনি ফটোসেশনকে গুরুত্ব দেননি।’

তিনি আরও বলেন- ‘আজকে আমরা বাংলাবাজার, ১নং বাবুরাইল, তাঁতিপাড়া ও ইসদাইরের মোট ২০টি পরিবারের মাঝে এসব ত্রাণ পৌছে দিয়েছি’।

https://www.facebook.com/preity01671/videos/pcb.3855444187863173/3855408321200093/?type=3&__tn__=HH-R&eid=ARDqvGtHQDTzop3qU1b9B67eOUu4PMAs7-oREflW23LGBYKVMR5HzC2ovyknFlK9spVC80cI_yYT7fE6
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৭:৩৭পিএম/১৪/৬/২০২০ইং)