• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন

অর্পিতাকে ১০০০ বার ফোন করেছিল প্রিয়াঙ্কা!


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৯, ২০১৮, ৩:১২ PM / ৩৩
অর্পিতাকে ১০০০ বার ফোন করেছিল প্রিয়াঙ্কা!

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : চলতি বছরের মাঝামাঝি সময়ে ঘোষণা দেওয়া হয়, দুই বছর পর বলিউড সিনেমায় কাজ করতে যাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। আর প্রায় এক দশক পর সালমান খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে চলেছেন তিনি। আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ সিনেমার শুটিং শুরুর কিছুদিন পর প্রিয়াঙ্কা সিনেমাটি ছেড়ে দিয়ে নিক জোনাসের সঙ্গে বাগদান করেন।

এদিকে প্রিয়াঙ্কা সিনেমাটি শেষ সময়ে ছেড়ে দেওয়ায় ক্ষুব্ধ হন সালমান। যদিও শেষ মুহূর্তে তাকে বাঁচাতে এগিয়ে আসেন ক্যাটরিনা কাইফ। মাল্টায় সিনেমাটির শুটিংয়েও দেখা গেছে সালমান ও ক্যাটরিনাকে। এরই মধ্যে সালমান জানালেন এক বিস্ফোরক তথ্য। সালমানের বোন অর্পিতাকে অন্তত ১০০০ বার ফোন করে ‘ভারত’ সিনেমায় কাজ করার জন্য অনুরোধ করেছিলেন প্রিয়াঙ্কা।

এ ছাড়া সালমান জানান, দিনের পর দিন তার সঙ্গে কাজ করার জন্য ফোন করতেন প্রিয়াঙ্কা। সালমান খান এই প্রসঙ্গে বলেন, ‘এই সিনেমায় কাজ করার জন্য বিশেষভাবে আগ্রহী ছিলেন প্রিয়াঙ্কা। অর্পিতাকে অন্তত ১০০০ বার ফোন করে প্রিয়াঙ্কা বলেন, তিনি সালমানের সঙ্গে কাজ করতে চান। এমনকী পরিচালক আলি আব্বাস জাফরকেও ফোন করেছিলেন প্রিয়াঙ্কা।’

সম্প্রতি এক সাক্ষাৎকারে সালমান আরও জানিয়েছেন, প্রিয়াঙ্কা যদি আগে বলতেন যে তিনি কাজ করতে চান না, তাহলে সব ব্যবস্থা অন্যভাবে করা যেত। বিয়ের অজুহাত দিয়েই কাজ ছেড়েছেন প্রিয়াঙ্কা। কিন্তু সিনেমায় মোট ৭৫-৮০ দিনের কাজ ছিল প্রিয়াঙ্কার। কিন্তু তিনি জানান, বিয়ে করছেন তিনি। সালমান তাতেও রাজি ছিলেন। চারদিনের প্রস্তুতি, চারদিন অনুষ্ঠান, মোট আটদিন আর তারপর হানিমুন, সব ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছিলেন সালমান। প্রিয়াঙ্কা তারপরেও কাজটি ছেড়ে দেন।

সালমান জানান, প্রিয়াঙ্কার এই সিদ্ধান্তের আসল কারণ তার কাছে স্পষ্ট নয়। তিনি বলেন, ‘বিয়ের জন্য কাজ করতে চাইলেন না, নাকি আর আমার সঙ্গে কাজ করতে চান না প্রিয়াঙ্কা-আমি জানি না। হতে পারে, বলিউডে আর কাজই করতে চাইছেন না তিনি।’ তবে সব শেষে প্রিয়াঙ্কার উদ্দেশ্যে সালমান বলেন, ‘কারণ যাই হোক, প্রিয়াঙ্কার জন্য আমার শুভ কামনা রইল। তার বাগদানের খবরে আমি আনন্দিত।’
সূত্র: ডিএনএ

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৩:১২পিএম/৯/৯/২০১৮ইং)