• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন

অভিষেক-আরাধ্যকে নিয়ে মুম্বাই ছাড়লেন ঐশ্বরিয়া


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৩, ২০১৮, ১০:০৩ AM / ৩৩
অভিষেক-আরাধ্যকে নিয়ে মুম্বাই ছাড়লেন ঐশ্বরিয়া

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : অভিষেকের জন্মদিন বিদেশে উদযাপন করার পরিকল্পনা আগেই করেছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। সেই পরিকল্পনা মতোই বৃহস্পতিবার রাতে মুম্বাই থেকে পাড়ি দিলেন অভিষেক-ঐশ্বরিয়া। সঙ্গে ছিল আরাধ্য বচ্চনও। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের আনন্দবাজার পত্রিকা।

৫ ফেব্রুয়ারি অভিষেকের ৪২তম জন্মদিন। তার গ্র্যান্ড সেলিব্রেশন হবে বিদেশে। কিন্তু পারিবারিক ছুটি কাটাতে ঠিক কোথায় গেলেন বচ্চন দম্পতি, তা নিয়ে মুখ খোলেননি কেউই। বলিউডের একটা সূত্র বলছে, অস্ট্রেলিয়ায় গিয়েছেন অভিষেক-ঐশ্বরিয়া। সিডনিতে অভিষেকের জন্মদিন পালন করবেন তারা। আবার আর এক মহল বলছে, অস্ট্রেলিয়া নয়, অস্ট্রিয়া গিয়েছেন বচ্চন দম্পতি।

কিন্তু দেশের বাইরে অভিষেকের জন্মদিন পালনের কারণ কী? বলিউড মহলের গসিপ, বচ্চনদের পারিবারিক সমস্যার কারণেই এই সিদ্ধান্ত নিয়েছেন ঐশ্বরিয়া!

অমিতাভ কন্যা শ্বেতার সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্ক একেবারেই ভাল নয়। আর অভিষেকের জন্মদিনে বোনকে এড়িয়ে যাওয়ার জন্যই মুম্বাইতে পার্টি দিতে চান না ঐশ্বরিয়া।

তবে কোনও কোনও মহল বলছে, বচ্চন পরিবারের অন্দরের সমস্যা নয়। দু’বছরের বিরতির পর আনন্দ এল রাইয়ের একটি ছবির শুটিং শুরু করতে চলেছেন অভিষেক। তার আগে একান্তে আরাধ্য এবং ঐশ্বরিয়ার সঙ্গে তিনি সময় কাটাতে চান। সে কারণেই এই বিদেশ সফরের পরিকল্পনা!

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১০:০০এএম/৩/২/২০১৮ইং)