• ঢাকা
  • সোমবার, ০৬ মে ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন

অভিনয় ছেড়ে পেট্রোল পাম্পের শ্রমীক আনুশকা!


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২০, ২০১৮, ১০:২২ AM / ৩৮
অভিনয় ছেড়ে পেট্রোল পাম্পের শ্রমীক আনুশকা!

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : সকাল সকাল হাজির পেট্রোল পাম্পে। ক্রেতাদের পেট্রোল বিক্রিতে ব্যস্ত বাহুবলী তারকা আনুশকা শেঠি। ভক্তরা তাকে পেট্রোল বিক্রি করতে দেখে রীতিমত তাজ্জব। ব্যাপারটা কী! এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের জিনিউজ পত্রিকা।

সকলেরই প্রশ্ন একটাই যে কী এমন হল যে হঠাৎ বাহুবলীর জনপ্রিয় অভিনেত্রী আনুশকাকে পেট্রোল পাম্পে এসে পেট্রোল বিক্রি করতে হচ্ছে?

গরিব, দুস্থদের স্বার্থে দক্ষিণী অভিনেত্রী লক্ষী মানচুর টিভি শো ‘মেমু সইতম’ যথেষ্ঠ জনপ্রিয়। যে শোয়ে দুস্থ, গরিব মানুষদের সঙ্গে টেলিভিশন ও সিনেমা জগতের বিভিন্ন তারকাদের হাজির করা হয়। যেখানে তারকারা দুস্থ মানুষের সমস্যা শোনেন। তারাই আবার সাধারণ মানুষদের মতো বিভিন্ন কাজে অংশ নিয়ে অর্থ উপার্জন করেন। সেই উপার্জনের টাকা এবং তারকাদের নিজেদের অনুদানের অর্থ দুস্থদের হাতে তুলে দেওয়া হয়। এবার সেই টিভি শো ‘মেমু সইতম’-এর সিজন ২-এ অংশ নিয়েছেন বাহুবলীর দেবসেনা আনুশকা।

সেই শোয়ের জন্য আনুশকাকে স্থানীয় পেট্রোল পাম্পে গিয়ে সাধারণ কর্মীর মতো পেট্রোল বিক্রি করতে দেখা গেল। স্বভাবতই আনুশকাকে দেখে ভিড় জমান তার ভক্তরা। যে ভিডিওটি নিজের টুইটার হ্যান্ডেলে নিজেই শেয়ার করেছেন আনুশকা।

এর আগে মেমু সইতাম টিভি শোয়ের সিজন-১এ হাজির হয়েছিলেন রানা ডগ্গুবাতি, রবি তেজা, শ্রেয়া সরন, রাকুল প্রীত সিং সহ আরও অনেকেই।

(ঢাকারনিউজ২৪.কম/কেএস/১০:১৭এএম/২০/২/২০১৮ইং)