• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন

অভিনেত্রী নিমরতের সঙ্গে রবি শাস্ত্রীর গোপন প্রেম!


প্রকাশের সময় : সেপ্টেম্বর ৩, ২০১৮, ৯:৫৬ PM / ৩৫
অভিনেত্রী নিমরতের সঙ্গে রবি শাস্ত্রীর গোপন প্রেম!

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : ক্রিকেট আর বলিউড—ভিন্ন দুই ভুবন। কিন্তু প্রকৃতির অদ্ভুত খেয়ালে এই দুই ভুবনের বাসিন্দারা চলে আসেন এক বিন্দুতে। শুধু প্রেম কিংবা রোমান্স নয়, বিয়ে করে নতুন ইনিংসও শুরু করতে দেখা যায় এই দুই ভুবনের বাসিন্দাদের। এবার সে রকমই একটি ঘটনা জানা গেল।

আবারও বিনোদনপাড়ার সঙ্গে নাম জুড়ল ক্রিকেটের। তবে সেটা কোনো ক্রিকেটারের কল্যাণে নয়, বরং ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রবি শাস্ত্রীর কল্যাণে ফের ক্রিকেটের সঙ্গে জড়িয়েছে বিনোদনপাড়া।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, অভিনেত্রী নিমরত কাউরের সঙ্গে প্রায়ই ‘ডেট’ করে বেড়াচ্ছেন ভারতের সাবেক ক্রিকেটার ও জাতীয় দলের বর্তমান এই কোচ।

জানা গেছে, নিমরতের সঙ্গে শাস্ত্রীর এই সম্পর্কের বয়স দুই বছরেরও বেশি। কিন্তু চোখ কপালে তোলার মতো খবর, নিমরত কাউর ও রবি শাস্ত্রীর বয়সের পার্থক্য সম্পর্কের বয়সের চেয়ে প্রায় ১০ গুণ বেশি। বয়সে শাস্ত্রীর চেয়ে প্রায় ২০ বছরের ছোট ‘এয়ারলিফ্ট’ অভিনেত্রী নিমরত।

মুম্বাই মিররের এক প্রতিবেদন অনুযায়ী, ২০১৫ সালেই সম্পর্কে জড়ান নিমরত কাউর-রবি শাস্ত্রী। সাবেক স্ত্রী ঋতুর সঙ্গে বিচ্ছেদ হওয়ার পরই নিমরতের সঙ্গে সম্পর্কে জড়ান ভারতীয় কোচ।

সম্প্রতি একটি গাড়ির বিজ্ঞাপনে নিমরত কাউর ও শাস্ত্রীকে একসঙ্গে দেখার পরই তাদের সম্পর্কের কথা হু হু করে ছড়িয়ে পড়ে। নিমরতের সঙ্গে রবি শাস্ত্রীর সম্পর্কের খবর প্রকাশ্যে আসায় বিষয়টি নিয়ে শুরু হয়েছে জোর গুঞ্জন।

ইতোমধ্যে সে গুঞ্জন ডালপালাও ছড়িয়েছে। বেশ কিছুদিন ধরেই শাস্ত্রী-নিমরতের সম্পর্ক নিয়ে গুঞ্জন চললেও এই বিষয়টি নিয়ে প্রকাশ্যে কোনো মন্তব্য করতে চাননি তাদের কেউই। সূত্র : ইন্ডিয়া টুডে/ইয়াহু স্পোর্টস

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৯:৫৫পিএম/৩/৯/২০১৮ইং)