• ঢাকা
  • শনিবার, ১১ মে ২০২৪, ০৬:০১ অপরাহ্ন

অবশ্যই এ জুলুমের বিচার দেখতে পাবো : মেয়র আইভী


প্রকাশের সময় : মার্চ ৩১, ২০১৯, ৯:২৬ AM / ২৯
অবশ্যই এ জুলুমের বিচার দেখতে পাবো : মেয়র আইভী

নারায়ণগঞ্জ সংবাদদাতা : মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‌”আমাকে নিয়ে অনেক অপপ্রচার করা হয় সেটার বিচার করবে আল্লাহ। কিন্তু মুক্তিযুদ্ধের সংগঠক আলী আহম্মদ চুনকাকে নিয়ে যখন বলা হয় রাজাকারদের পৃষ্ঠপোষকতা করেছেন তখন আপনারা কেন প্রতিবাদ করেন না। এত ভয় কিসের। কেন এত ভয় পান। আমি বার বার চিৎকার করে প্রতিবাদ করবো এবং মামলাও করবো ওই ওসির বিরুদ্ধে।”

৩০ মার্চ(শনিবার) সন্ধ্যায় নগরীর দুই নং বাবুরাইল এলাকায় জনকল্যাণ সংসদের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

এসময় মেয়র আরো বলেন, ”এ শহরের অরজকতা সৃষ্টিকারী একজন ভদ্রলোকের নির্দেশে একজন ওসি জামায়তের আমিরকে নিয়ে বলে যে আলী আহাম্মদ চুনকা জামায়তের পৃষ্ঠপোষক ছিলেন। আজ থেকে ৪০ বছর আগে যে ব্যক্তিটা পৃথিবী ছেড়ে চলে গেছে তাকে নিয়ে অপপ্রচার চলছে। মুক্তিযুদ্ধের নেতৃত্ব দেওয়া মুক্তিযোদ্ধারা বলতে পারবে আলী আহাম্মদ চুনকা ছিল মুক্তিযোদ্ধের সংগঠক। আলী আহাম্মদ চুনকা একাত্তরের পরে এ শহরকে দেখে রেখেছে। ৭৫’র পরে দলকে দেখে রেখেছে, কত রক্তপাত বন্ধ করেছিল। এ সন্মানিত আলী আহাম্মদ চুনকা মানুষটিকে অসম্মান করেছে। আমি আল্লাহর কাছে আপনাদের কাছে বিচার দিব। এ শহরের জুলুমকারী অরজকতা সৃষ্টিকারী মিথ্যাচারকারীদের অবশ্যই আল্লাহ বিচার করবেন। আমরা শহরবাসী সে বিচার দেখবো।”

নারায়ণগঞ্জের সর্বত্র প্রভাবশালী এ নারী মেয়র বলেন, ”আমি ধৈর্য ধরে আছি। জনকল্যানে কাজ করছি। নিশ্চয় আল্লাহ ধৈর্যশীলদের সাথে আছেন। আমরা অবশ্যই এ জুলুমের বিচার দেখতো পাবো।”

সমাজ সেবক আব্দুর রাশেদ রাশুর সভাপত্বিতে উদ্বোধন পরবর্তী আলোচনা সভায় বক্তব্য রাখেন- নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র হাজী ওবায়েদুল্লাহ, জন কল্যাণ সংসদ এর সাধারণ সম্পাদক খবির আহমেদ, জনকল্যাণ সংসদের সাবেক সাধারণ সম্পাদক আলমাস আলী, কামাল হোসেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সদস্য ইমামুল হাসান স্বপন, রুহুল আমিন স্বপন, মিঠু হাসান প্রমুখ।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৯:২৭এএম/৩১/৩/২০১৯ইং)