• ঢাকা
  • রবিবার, ১৬ Jun ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন

অনিল কাপুর অসুস্থ


প্রকাশের সময় : জানুয়ারী ২৯, ২০১৯, ১১:৩৭ AM / ৫১
অনিল কাপুর অসুস্থ

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : আচমকাই অসুস্থ হয়ে পড়েছেন অনিল কাপুর। আর সেই কারণেই আগামী সিনেমা ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’-র প্রমোশন ছেড়ে তাকে পাড়ি দিতে হয়েছে বিদেশে।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, আচমকাই কাধের ব্যাথায় কাবু হয়ে পড়েছেন বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা। কাধের ব্যাথার চিকিত্সা করাতেই তড়িঘড়ি জার্মানিতে পাড়ি দিতে হয়েছে অনিল কাপুরকে। গোড়ালির চিকিত্সা করাতেও এর আগে জার্মানিতে গিয়েছেন অনিল কাপুর। এবারও জার্মানির সেই একই চিকিত্সকের কাছেই হাজির হয়েছেন তিনি। চিকিত্সা শেষ করে তাড়াতাড়ি বলিউডের এই অভিনেতা ভারতে ফিরতে পারবেন বলে আশা করা হচ্ছে।

প্রসঙ্গত আর কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে অনিল কাপুর এবং সোনম কাপুরের আগামী সিনেমা ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’। এই সিনেমাতেই প্রথম মেয়ে সোনম কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন বাবা অনিল কাপুর। সোনম এবং অনিলের পাশাপাশি এই সিনেমায় রয়েছেন রাজকুমার রাও এবং জুহি চাওলাও।

এদিকে শুধু অনিল কাপুরই নন, এই মুহূর্তে চিকিত্সার জন্য বিদেশে রয়েছেন বলিউডের একের পর এক অভিনেতা। ক্যানসারের চিকিত্সার জন্য লন্ডনে রয়েছেন ইরফান খান। নিউ ইয়র্কে রয়েছেন ঋষি কাপুর এবং লস এঞ্জেলসে রয়েছেন মিঠুন চক্রবর্তীও। সম্প্রতি বেশ কিছুটা সুস্থ হয়ে নিউ ইয়র্ক থেকে দেশে ফিরেছেন অভিনেত্রী সোনালি বেন্দ্রে।
(ঢাকারনিউজ২৪.কম/কেএস/১১:৩৮এএম/২৯/১/২০১৯ইং)