• ঢাকা
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

সুনামগঞ্জে নারীসহ ৩জনের লাশ উদ্ধার


প্রকাশের সময় : ডিসেম্বর ৪, ২০২৩, ১০:৩২ PM / ৬৮
সুনামগঞ্জে নারীসহ ৩জনের লাশ উদ্ধার

মোজাম্মেল আলম ভূঁইয়া, সুনামগঞ্জ : সুনামগঞ্জে পৃথক ঘটনায় গত ২দিনের এক বৃদ্ধ নারীসহ ৩জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মৃতরা হলো- জেলার তাহিরপুর উপজেলার সদর ইউনিয়নের চিকসা গ্রামের নুরুল আমিন (২৮), একই গ্রামের সামায়ুন কবির (২৭) ও দোয়ারাবাজার উপজেলার সদর ইউনিয়নের দলেরগাঁও গ্রামের বানেছা বেগম (৬৫)। পুলিশ পৃথক স্থান থেকে ৩জনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছেÑ আজ সোমবার (৪ ডিসেম্ভর) দুপুরে মৃত নুরুল আমিন ও সামায়ুন কবিরের মৃতদেহ পরিবারের নিকট হস্তান্তর করেছে পুলিশ। তাদের মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। গত শনিবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় জেলার তাহিরপুর উপজেলার সীমান্তের যাদুকাটা নদীতে বালি উত্তোলন করে ছোট বারকি নৌকা বোঝাই করে শ্রমিক নুরুল আমিন ও সামায়ুন করিব নদী পথে আনোয়ারপুর নামকস্থানে যাওয়ার সময় রক্তি নদীতে বালি ও পাথর বোঝাই একটি বাল্কহেড তাদের নৌকার ওপরে উঠে যায়। এঘটনায় বালি বোঝাই বারকি নৌকাটি নদীতে ডুবে গেলে ২ শ্রমিক নিখোঁজ হয়ে যায়। অনেক খোঁজাখুজির পর গতকাল রবিবার (৩ ডিসেম্বর) সকাল ১০টায় আনোয়ারপুর বাজার সংলগ্ন এলাকায় লাশ ভেসে উঠে। এখবর পেয়ে দুপুরে পুলিশ ঘটনাস্থলে এসে ২ শ্রমিকের মৃতদেহ উদ্ধার করে সন্ধ্যায় ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠায়। এঘটনায় আহত আব্দুল ওয়াহিদ (৪৮), আব্দুল ওয়াদুদ (৪৩) ও মনির মিয়া (২৬) আহত হয়েছে। তাদের মধ্যে গুরুতর অবস্থায় ওয়াহিদ কে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে।
অপর দিকে গত শুক্রবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় দোয়ারাবাজার উপজেলার দলেরগাঁও পয়েন্টে রাস্তা পারাপারের সময় বেপরোয়া গতিতে একটি যাত্রীবাহী মোটর সাইকেল বৃদ্ধ বানেছা বেগমকে ধাক্কা দিলে তিনি ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে উপস্থিত স্থানীয় লোকজন ওই বৃদ্ধ নারীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কতব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষনা করেন।
দোয়ারাবাজার থানার ওসি বদরুল হাসান ও তাহিরপুর থানার ওসি নাজিম উদ্দিন পৃথক ঘটনায় বৃদ্ধ নারীসহ ৩জনের মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।