• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন

যতই চাপ আসুক সংবিধানের বাইরে যাবে না আ.লীগ : কাদের


প্রকাশের সময় : মে ১৭, ২০২৪, ১১:৩০ PM / ৫৭
যতই চাপ আসুক সংবিধানের বাইরে যাবে না আ.লীগ : কাদের

ঢাকারনিউজ : যত ষড়যন্ত্র হোক, বিদেশি চাপ আসুক আওয়ামী লীগ সংবিধানের বাইরে যাবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শুক্রবার (১৭ মে) রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত এক আলোচনা সভায় এ কথা জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি বলে প্রতিবেশী দেশ নিয়ন্ত্রণ করে, এটা ভুল। শেখ হাসিনাকে কেউ নিয়ন্ত্রণ করতে পারেন না। দেশি-বিদেশি কোনো শক্তি আমাদের নিয়ন্ত্রণ করে না। তবে, আমরা সংবিধানের বাইরে যাবো না। কোনো পরাশক্তিকে শেখ হাসিনা পরোয়া করেন না।

দলীয় নেতাদের সতর্ক করে তিনি বলেন, ঘরের ভেতর ঘর করবেন না। অন্যায় করলে ছাড় নেই। ৭৫ জন এমপি গতবার মনোনয়ন পাইনি। এটা শাস্তি।

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, জিয়া ৬২ হাজার নেতাকর্মীদের জেলে দিয়েছে। আমাদের ৩ হাজার নেতাকর্মীকে গুম করেছেন। মির্জা ফখরুল ইসলাম আলমগীর ২৮ অক্টোবর পালিয়ে গিয়ে বেসামাল হয়ে আওয়ামী লীগকে আক্রমণ করছে।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সভাপতিত্বে এতে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় ও মহানগর নেতারা।