• ঢাকা
  • মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩, ০৩:০৯ অপরাহ্ন

ভারতে পুলিশের বিরুদ্ধে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ


প্রকাশের সময় : নভেম্বর ১১, ২০২৩, ৩:৫৩ PM / ৫৭
ভারতে পুলিশের বিরুদ্ধে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের রাজস্থানে এক পুলিশের বিরুদ্ধে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনার খবর ছড়িয়ে পড়ার পরই স্থানীয় বাসিন্দারা থানা ঘেরাও করে বিক্ষোভ করছে। গ্রামবাসী অভিযুক্ত সাব-ইন্সপেক্টরকে গণধোলাইও দিয়েছে। ঘটনাটিকে কেন্দ্র করে উত্তাল রয়েছে রাজস্থানের দাওসা জেলা।

সেখানের এএসপি রামচন্দ্র সিং নেহরা জানান, শুক্রবার দাওসা জেলার লালসোটে ঘটেছে এই অমানবিক ঘটনা। অভিযুক্ত সাব-ইন্সপেক্টর ভুপেন্দ্র সিংকে এরই মধ্যে গ্রেফতার করা হয়েছে। তাকে জেরা করে গোটা বিষয়টি জানার চেষ্টা করা হচ্ছে।

তদন্তে নেমে এখন পর্যন্ত পুলিশ জানতে পেরেছে, গতকাল দুপুরে প্রলোভন দেখিয়ে ৪ বছরের ওই শিশুকে নিজের বাড়ি ডেকে নিয়ে যান ভুপেন্দ্র। সেখানেই শিশুটিকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

বিজেপি সংসদ সদস্য কিরোদী লাল মীনা ঘটনাস্থলে পৌঁছে রাজস্থানের কংগ্রেস সরকারকে একহাত নেন। বলেন, দলিত শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ উঠেছে খোদ পুলিশের বিরুদ্ধে। যা নিয়ে চূড়ান্ত ক্ষুব্ধ এলাকার বাসিন্দারা। এতে গেহলট সরকারের ব্যর্থতাই স্পষ্ট।

তিনি আরও জানান, ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় অভিযুক্তর বিরুদ্ধে মামলা রুজু রয়েছে। শিগগিরই চাকরি থেকে বহিষ্কার করা হবে তাকে। পাশাপাশি নির্যাতিতার পরিবারকে আর্থিক সাহায্যের আশ্বাসও দিয়েছেন তিনি। সূত্র: এনডিটিভি