• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ০২:০০ অপরাহ্ন

বাগাতিপাড়ায় আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা


প্রকাশের সময় : জুলাই ২০, ২০২৩, ৯:০৭ PM / ১০০০
বাগাতিপাড়ায় আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা

ফজলে রাব্বি, বাগাতিপাড়া, নাটোর : দেশব্যাপী বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগ শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (২০ জুলাই) বিকেলে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন শোভাযাত্রাটি মালঞ্চি বাজার অস্থায়ী দলীয় কার্যালয় থেকে বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মালঞ্চি বাজারের তিন রাস্তার মোড়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ হয়।

শোভাযাত্রা শেষে সংক্ষিপ্ত সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু’র সভাপতিত্বে, প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাটোর-১আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইউনুস আলী,জেলা আওয়ামী লীগের সদস্য উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খালেকুজ্জামান শেখ,উপজেলা তাঁতী লীগের সভাপতি শামসুজ্জামান,প্রমুখ।

উন্নয়ন শোভাযাত্রায় দেশব্যাপী বিএনপির সন্ত্রাস নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপ-রাজনীতির বিরুদ্ধে সকলকে সোচ্চার থাকার আহ্বান জানিয়ে বক্তব্যে নেতারা বলেন, দেশ যখন উন্নয়নের ধারা অব্যাহত রেখে এগিয়ে যাচ্ছে তখন বিএনপি নৈরাজ্য ও ষড়যন্ত্র শুরু করেছে। তাই তাদের নৈরাজ্য ও ষড়যন্ত্র বিরুদ্ধে রুখতে দেশ জুড়ে শান্তি ও উন্নয়ন শোভা যাত্রা সমাবেশ চলছে।

তারা আরও বলেন, বিএনপি মানুষ ভাড়া করে পদযাত্রা করেছে। তারা রাজনৈতিকভাবে এতটাই দেউলিয়া হয়ে গেছে মিটিং মিছিলে লোক আসে না। বাসে,ট্রাকে করে লোক ভাড়া করে মিটিং মিছিল করছে। আগামীতে দেশবিরোধী কার্যক্রম করলে তাদের প্রতিহত করা হবে।

বিএনপি যতোই ষড়যন্ত্র করুক না কেন, দেশ নেত্রী শেখ হাসিনার বিকল্প নাই। তাই আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান নেতাদের।

এ সময় বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উন্নয়ন শোভা যাত্রায় অংশ নেয়।।