• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন

প্রকাশ্যে ‘তুফান’ ছবির ‘উড়াধুরা’ গান


প্রকাশের সময় : মে ২৯, ২০২৪, ১:৪২ PM / ৩৯
প্রকাশ্যে ‘তুফান’ ছবির ‘উড়াধুরা’ গান

বিনোদন ডেস্ক : অপেক্ষার পালা শেষে প্রকাশ্যে এসেছে এবারের ঈদুল আজহায় মুক্তির মিছিলে থাকা শাকিব খান অভিনীত সিনেমা ‘তুফান’র প্রথম গান। মঙ্গলবার (২৮ মে) সন্ধ্যা ৬টার দিকে গানটি প্রকাশ করা হয়েছে।

‘উড়াধুরা’ শিরোনামের গানটি নিয়ে শাকিব ভক্তদের আগ্রহ তুঙ্গে থাকার একটি বিশেষ কারণ রয়েছে। শাকিব খান তার ক্যারিয়ারের ২৫ বছর পূর্ণ করেছেন। এটি শাকিব ও তার ভক্তদের জন্য বিশেষ দিন।

গানটি প্রকাশের সঙ্গে সঙ্গে শাকিব ভক্তরা এটি লুফে নিয়েছেন। অনেকেই সোশ্যাল মিডিয়ায় এটি শেয়ার করেছেন। সেই সঙ্গে লিখছেন নানান ধরনের মন্তব্য। বলা চলে এখন ‘উড়াধুরা’য় মজেছেন শাকিব ভক্ত-অনুরাগীরা।

শাকিবের ‘তুফান’ সিনেমাটি নির্মাণ কাজের শুরু থেকে এখন পর্যন্ত বেশ আলোচিত-সামলোচিত হয়েছে।

কয়েক দিন আগে প্রকাশিত হয়েছে ‘উড়াধুরা’ গানের গানের টিজার। আজ প্রকাশিত সম্পূর্ণ গানটি। গানটির কথা লিখেছেন রাসেল মাহমুদ এবং শরীফ উদ্দিন। এর সংগীতায়োজন করেছেন প্রীতম হাসান। প্রীতমের সঙ্গে দেবশ্রী অন্তরা গানটি গেয়েছেন।

একজন গ্যাংস্টারের গল্প নিয়ে ‘তুফান’ সিনেমার গল্প সাজানো হয়েছে। এতে শাকিব খানের বিপরীতে রয়েছেন বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা ও কলকাতার মিমি চক্রবর্তী। ‘তুফান’ নির্মাণ করছেন রায়হান রাফী।

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় ‘তুফান’ নির্মিত হয়েছে। সিনেমাটি প্রযোজনা করছে ঢাকার আলফা আই, চরকি ও কলকাতার এসভিএফ। সিনেমাটি দেখার জন্য শাকিব খান ভক্তর অধীর আগ্রহে রয়েছেন।