• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ১০:১৪ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে মুক্তিযোদ্ধার সন্তানের কাছ থেকে টাকা ছিনতাই, আদালতে মামলা


প্রকাশের সময় : জুন ৯, ২০২৪, ১০:২১ PM / ২৬
ঠাকুরগাঁওয়ে মুক্তিযোদ্ধার সন্তানের কাছ থেকে টাকা ছিনতাই, আদালতে মামলা

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার রায়পুর ইউনিয়নের মোলানী বাজারের বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাসেদ এর ছেলে নয়নের কাছ থেকে টাকা ছিনতাই করেছে কিছু সন্ত্রাসী। আর এই ঘটনায় বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিশিয়াল আদালতে ৯ই জুন ২৪(রবিবার) নয়ন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানাগেছে, নয়ন রায়পুর ফুটানীবাজার আগামীর স্বপ্ন সমবায় সমিতিতে মাঠ কর্মী হিসেবে কাজ করেন। প্রতিদিনের মতো গত ১৯ এপ্রিল(রবিবার) রাত আটটার দিকে দেহন বাজারে কিস্তি তুলতে গেলে এলাকার সন্ত্রাসী কামরুল,বাবলু,ফিরোজ,জগ বর্মন,তোফাইল,মাহিনসহ অজ্ঞাত ১০/১২ জন তাকে ধরে কামরুলের রাইস মিলের চাতালে নিয়ে যায়। সেখানে গিয়ে তার পকেটে ইয়াবা ট্যাবলেট ঢুকিয়ে একলক্ষ টাকা দাবী করে। নয়ন উপায় না পেয়ে তার পকেটে থাকা ৩০হাজার টাকা তাদের দিয়ে দেয়। এসময় অভিযুক্তরা ৩০০ টাকার তিনটি ননজুডিশিয়াল ষ্ট্যাম্পে জোর করে স্বাক্ষর নেয়। নয়নের চেচামেচিতে বাজারের লোকজন সেখানে উপস্থিত হলে অভিযুক্তরা পালিয়ে যায়। নয়ন সেখান থেকে বাড়ি আসলে অভিযুক্তরা দেশীয় অস্ত্র নিয়ে তার বাড়ি গিয়ে শাসিয়ে আসে,সে যদি আইনের আশ্রয় নেয় তবে তাকে মেরে ফেলবে।

নয়ন প্রাণের ভয়ে গত ১০ই মে ঠাকুরগাঁও সদর থানায় একটি লিখিত অভিযোগ দেয়। কিন্তু থানা কর্তৃপক্ষ তাকে কোর্টের দ্বারস্থ হতে বলে। অবশেষে রবিবার ০৯ই জুন নয়ন বাদী হয়ে ০৬ নাম ও ১০/১২ জনকে অজ্ঞাত করে বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেন। নয়ন বলেন আমি একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান আমার বিশ্বাস আমি আদালতের মাধ্যমে ন্যায় বিচার পাবো।