• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৯:০২ অপরাহ্ন

একসাথে এসএসসি পাস করলেন সেই ২ নারী জনপ্রতিনিধি


প্রকাশের সময় : মে ১২, ২০২৪, ১১:১৬ PM / ৭২
একসাথে এসএসসি পাস করলেন সেই ২ নারী জনপ্রতিনিধি

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়ায় এসএসসি (ভোকেশনাল) পরীক্ষায় অংশগ্রহণ করা সেই ৩ নারী জনপ্রতিনিধি ২ জন পাস করেছেন। অপর জন হয়েছেন অকৃতকার্য। পাস করা দু’জন হলেন পাঁকা ইউনিয়ন পরিষদের ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য শিলা খাতুন (৩০) এবং একই ইউনিয়নের সাবেক সংরক্ষিত মহিলা সদস্য শাহানাজ পারভীন (৩২)। কৃতকার্য হতে না পারা অপরজন হলেন বাগাতিপাড়া পৌরসভার ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মুর্শিদা বেগম (৪৩)। তারা সকলেই বাগাতিপাড়া টেকনিক্যাল এ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট ইনস্টিটিউট থেকে পরীক্ষায় অংশ নিয়েছিলেন।

শিক্ষাপ্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, ফুড প্রসেসিং এ্যান্ড প্রিজারভেশন ট্রেডের পরীক্ষার্থী শিলা খাতুন (৩০) জিপিএ-৪ দশমিক ২৯ এবং ড্রেস মেকিং এন্ড টেলারিং ট্রেডের পরীক্ষার্থী শাহানাজ পারভীন (৩২) জিপিএ-৪ দশমিক ১১ পেয়ে উত্তীর্ন হয়েছেন। তবে, অসুস্থতার কারনে পরীক্ষায় অনুপস্থিত থাকায় কৃতকার্য হতে পারেননি আরেক জনপ্রতিনিধি মুর্শিদা বেগম (৪৩)।

কৃতকার্য পরীক্ষার্থী ও সাবেক সংরক্ষিত মহিলা সদস্য শাহানাজ পারভীন (৩২) বলেন, ‘নানা প্রতিবন্ধকতা কাটিয়ে পরীক্ষায় অংশ নিয়ে সফলতার সাথে পাস করেছি। এরপর উচ্চ শিক্ষা গ্রহনের চেষ্টা চালিয়ে যাবো।’

কৃতকার্য হতে না পারা মহিলা কাউন্সিলর মুর্শিদা বেগম (৪৩) জানান, পপ্রস্তুতি ভালো ছিলো। তবে, অসুস্থ্যতার কারণে পরীক্ষায় উপস্থিত হতে না পারায় তিনি পাস করতে পারেনি।

বাগাতিপাড়া টেকনিক্যাল এ্যান্ড বি.এম ইনস্টিটিউটের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সামসুন্নাহার পরীক্ষায় কৃতকার্য জনপ্রতিনিদের অভিনন্দন জানান। সেইসাথে যিনি পাস করতে পারেননি আগামীতে তিনি কৃতকার্য হবেন বলে আশা প্রকাশ করেন।